নিজস্ব প্রতিবেদন: গুলির লড়াইয়ে খতম ৬ জঙ্গি। শুক্রবার কাশ্মীরের অনন্তনাগ জেলায় টানা অভিযানে ওইসব জঙ্গিদের খতম করে সেনা। শেষ খবর পাওয়া পর্যন্ত তল্লাসি অভিযান এখনও চলছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-অসমে হিন্দিভাষীদের উপর আক্রমণ, জঙ্গিদের গ্রেনেড হামলায় মৃত ২


শুক্রবার সকালে অনন্তনাগের সেকিপোরার বিজবেহারায় তল্লাসি অভিযান চালায় রাষ্ট্রীয় রাইফেলস ও রাজ্য পুলিস। তাতেই দুপক্ষের মধ্যে গুলির লড়াই শুরু হয়ে যায়। প্রতিরক্ষা দফতরের মুখপাত্র রাজেশ কালিয়া সংবাদমাধ্যমে জানিয়েছেন, ‘অপারেশন এখনও চলছে। এখনও পর্যন্ত ৬ জঙ্গি নিহত হয়েছে। নিহত জঙ্গিদের কাছ থেকে প্রচুর পরিমাণে গুলি ও অস্ত্র উদ্ধার করা হয়েছে।‘



বৃহস্পতিবারই কুলগামে সেনা ক্যাম্পে হামলা চালায় জঙ্গিরা। গোলাগুলির মধ্যে পড়ে এক সাধারণ নাগরিক আহত হন। গত ১৮ নভেম্বরেও সোপিয়ানে জঙ্গি বিরোধী অভিযানে নেমে ২ জনকে খতম করে সেনা। বিশেষ সূত্রে খবর পেয়ে সোপিয়ানের জাইনাপোরার রেবানে তল্লাসি অভিযান চালায় সেনা ও রাজ্য পুলিস। তাতেই নিহত হয় ২ জঙ্গি।


আরও পড়ুন-ফের ভূমিকম্প, কেঁপে উঠল ফিজি!


এদিকে, রাজ্যে নতুন সমস্যা, জঙ্গিরা এবার টার্গেট করছে সাধারণ মানুষকে। গত সপ্তাহে ৩ জন তরুণকে অপহরণ করে জঙ্গিরা। এদের মধ্যে ২ জনকে খুন করে তারা। ওইসব তরুণের হত্যার একটি ভিডিও প্রকাশ করে হিজবুল মুজাহিদিন বলে, পুলিসের চর হওয়ার জন্যই তাদের খুন করা হয়েছে। ক্যামেরায় ধরা পড়ে তাদের একাধিকবার গুলি করার দৃশ্য।