জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাত ১টায় রেঁস্তোরা বন্ধ করে নিজের সঙ্গীর সঙ্গে বাড়ি ফিরছিলেন মহিলা। রাস্তায় কিছু গুণ্ডারা তাদের উপর হামলা চালায়। সেখান থেকে যেভাবে হোক বেঁচে বেরিয়ে সোজা তাঁরা পৌঁছায় ভরতপুর থানায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কিন্তু থানায় গিয়ে গা শিউড়ে ওঠার মত কাণ্ড ঘটে গেল তাদের সঙ্গে। ওই মহিলা সাংবাদিকদের জানিয়েছেন, থানায় পৌঁছনোর পর এক মহিলা কনস্টেবল সেখানে ছিলেন। সে প্রথমেই তাদের সাহায্য করতে অস্বীকার করে দেয়। মহিলার দাবি, ওই মহিলা কনস্টেবল তাঁকে গালিগালাজ করতে শুরু করে। সেই সময় আরও কয়েকজন পুরুষ পুলিস অফিসার এসে তাঁর সঙ্গীর কাছে লিখিত বিবৃতি চায়।


তারপরই তারা ওই মহিলার সঙ্গীকে লকআপে ঢুকিয়ে দেয়। মহিলা বলেন, 'আমি বুঝতে পারছিলাম না কি ঘটছে, আর কেন ঘটছে। তারা আমার বন্ধুকে লক-আপে ঢুকিয়ে দেওয়ার পর আমি প্রতিবাদ। বলেছিলাম যে, একজন সেনা অফিসারকে হেফাজতে রাখতে পারে না কারণ এটি বেআইনি। তারপর দুই জন মহিলা কনস্টেবল আমাকে মারতে শুরু করে। তাদের মধ্যে একজনকে আমি কামড়ে দিই। কিন্তু তারা বেশি শক্তিশালী হওয়ায় তারা আমাকে বেঁধে একটি ঘরে আটকে রাখে।'


আরও পড়ুন:Tirupati laddoo controversy: তিরুপতির প্রসাদে গোরুর চর্বি, মাছের তেল! চাঞ্চল্যকর রিপোর্টে তুলকালাম দাক্ষিণাত্যে...


তিনি আরও বলেন, 'কিছুক্ষণ পর সেই ঘরে, একজন পুরুষ অফিসার আসে এবং আমার বুকে বেশ কয়েকবার লাথি মারতে থাকে। তারপর আমার প্যান্ট খোলার চেষ্টা করে। অন্য আর এক ভারপ্রাপ্ত কর্মকর্তা আমাকে দেখে অশ্লীল অঙ্গভঙ্গি করতে থাকে।' ইতোমধ্যেই সেনা আধিকারিক এবং তাঁর বান্ধবীকে থানায় হেনস্থার অভিযোগে ওড়িশায় ৫ পুলিসকর্মীকে সাসপেন্ড করা হয়। একইসঙ্গে তাঁদের বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগে প্রয়োজনীয় পদক্ষেপ করতে বলেছে জাতীয় মহিলা কমিশন। 


অন্যদিকে, পুলিসের পালটা অভিযোগ যে, কলকাতার ২২ শিখ রেজিমেন্টের সঙ্গে যুক্ত ওই মহিলা এবং তাঁর বন্ধু মত্ত অবস্থায় কজন অন-ডিউটি ​​অফিসারকে আক্রমণ করেছিলেন এবং থানার ভিতরে কম্পিউটার এবং আসবাবপত্র ভাঙচুর করেছিলেন। এই সপ্তাহে ওড়িশা হাইকোর্ট তাকে গ্রেফতার করে জামিন দিয়েছে। স্থানীয় গণমাধ্যম সূত্রে জানা গিয়েছে, এমনকি সেনা কর্মকর্তার গাড়ির ভেতরে একটি মদের বোতল পাওয়া গিয়েছে।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)