ওয়েব ডেস্ক: সিবিআই হেফাজতে থাকার ঘর নোংরা। পছন্দ হয়নি। ঘর সাফ করতে তাই নিজেই কোমরবেঁধে নেমেছিলেন। কিন্তু সেই পরিশ্রমের ধকল সইল না। বুকে ব্যথা অনুভব করায় এসএসকেএমে ভর্তি হলেন সারদাকাণ্ডের ভিআইপি বন্দি মনোরঞ্জনা সিং।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দিল্লির নেহাতই মধ্যবিত্ত পরিবারের মেয়ে। সাংবাদিকতার সুবাদে রাজধানীর ক্ষমতার অলিন্দে আনাগোনা শুরু মনোরঞ্জনার। কংগ্রেস জমানার ডাকাবুকো মন্ত্রী মাতঙ্গ সিংয়ের সঙ্গে যোগাযোগের সূচনাও সেই প্রফেশনের তাগিদেই। আলাপ থেকে ক্রমশ ঘনিষ্ঠতা। তারপর মন্ত্রী থাকাকালীনই মনোরঞ্জনাকে সঙ্গী করে মাতঙ্গ হঠাত্‍ই বেপাত্তা হন। মাতঙ্গের সঙ্গে বিয়ের সুবাদেই হাই সোসাইটির হার্টথ্রব হয়ে ওঠেন মনোরঞ্জনা সিং।


বিয়ে কয়েকবছরের বেশি টেকেনি ঠিকই। কিন্তু হাই সোসাইটির গ্ল্যামারাস লেডি মনোরঞ্জনার উত্থান থেমে থাকেনি। ক্ষমতার অলিন্দের সেই সাপলুডোর ফেরে পড়েই চ্যানেল কেনাবেচায় লেনদেনের অনিয়মের জেরে সারদাকাণ্ডে আপাতত বন্দি মনোরঞ্জনা।


সিবিআই হেফাজতের ঘরটি গোড়া থেকেই তাঁর না পসন্দ। সোমবার শেষপর্যন্ত ঘর সাফ করতে নিজেই ঝাঁটা-বালতি চেয়ে নেন মনোরঞ্জনা। সাবান জল দিয়ে নিজেই ঘর সাফও করেন তিনি। কিন্তু ধকল সইল না। সন্ধ্যা নামতেই বুকে ব্যথা অনুভব করেন হাই প্রোফাইল এই বন্দি।


তড়িঘড়ি মনোরঞ্জনাকে এসএসকেএমে নিয়ে যান সিবিআই আধিকারিকরা। পরীক্ষার পর চিকিত্‍সকদের পরামর্শে তাঁকে হাসপাতাল ভর্তি করা হয়। চার নম্বর কেবিনে চিকিত্‍সকদের নিজেই ঘর সাফাইয়ের বৃত্তান্ত শোনান মনোরঞ্জনা। আপাতত তাঁকে অবজারভেশনে রাখা হয়েছে।