নিজস্ব প্রতিবেদন:  দিল্লির নারেলার ঘটনায় নির্যাতিতা মহিলার সঙ্গে দেখা করলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। ঘটনায় পর আবগারি দফতরের আধিকারিক ডেকে পাঠান কেজরিওয়াল। এনিয়ে দিল্লির উপরাজ্যপাল অনিল বেইজলের সঙ্গেও বৈঠকর করবেন বলে জানান কেজরিওয়াল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দিল্লির নারেলায় আম-আদমি পার্টির হয়ে কলোনিতে বেআইনি মদের বিরুদ্ধে প্রচার শুরু করেন মহিলা। বুধবার রাতে তাঁকে সঙ্গে নিয়েই মদের ঘাঁটি ভেঙে দেয় পুলিস। মহিলার অভিযোগ, পুলিস চলে যাওয়ার পর তাঁকে দুষ্কৃতীরা মারধর করে। দলে ছিল অন্য মহিলারাও। এরপর তাঁকে বিবস্ত্র করে টেনে-হিঁচড়ে এলাকায় ঘোরানো হয়। সেই ভিডিও মোবাইলে তুলে ছড়িয়ে দেওয়া হয় বলেও অভিযোগ।  বেআইনি মদের বিরুদ্ধে অভিযানে পুলিসকে সাহায্যের শাস্তি দিতেই দুষ্কৃতীরা এই ঘটনা ঘটিয়েছে বলে দাবি নির্যাতিতার।


পুলিসি অভিযানের সময় ঘটনাস্থলে ছিলেন দিল্লি মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল। নির্যাতিতা মহিলার কান্নার ভিডিও তিনি শেয়ার করেন।মহিলা কমিশন চেয়ারপার্সন স্বাতী মালিওয়ালকেও দুষ্কৃতীরা হেনস্থার হুমকি দেয় বলে নির্যাতিতা মহিলার অভিযোগ। ঘটনার পর  নির্যাতিতাকে দেখতে হাসপাতালে যান অরবিন্দ কেজরিওয়াল। বেআইনি মদের রমরমার জন্য পুলিসকেই দায়ী করেন তিনি।  ঘটনায় ছ-জনকে গ্রেফতার করেছে পুলিস। 


আরও পড়ুন-  মহিলাকে মারধরের পর নগ্ন করে ঘোরানো হল দিল্লির রাস্তায়, ছড়িয়ে দেওয়া হল ভিডিও