মহিলাকে মারধরের পর নগ্ন করে ঘোরানো হল দিল্লির রাস্তায়, ছড়িয়ে দেওয়া হল ভিডিও

ঘটনাটিকে অত্যন্ত 'বেদনাদায়ক ও লজ্জাজনক' বলে উল্লেখ করে দিল্লির উপ-রাজ্যপাল অনিল বেইজলের হস্তক্ষেপ দাবি করেছেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

Updated By: Dec 8, 2017, 05:15 PM IST
মহিলাকে মারধরের পর নগ্ন করে ঘোরানো হল দিল্লির রাস্তায়, ছড়িয়ে দেওয়া হল ভিডিও

নিজস্ব প্রতিবেদন : বেআইনি মদ বিক্রির প্রতিবাদ করায় দুষ্কৃতীদের হাতে চরম লাঞ্ছিত হলেন দিল্লির এক মহিলা। মদ বিরোধী অভিযানে সাহায্য করার 'অপরাধে' তাঁকে মারধরের পর নগ্ন করে রাস্তায় ঘোরাল দুষ্কৃতীরা। ঘটনাটিকে অত্যন্ত 'বেদনাদায়ক ও লজ্জাজনক' বলে উল্লেখ করে দিল্লির উপ-রাজ্যপাল অনিল বেইজলের হস্তক্ষেপ দাবি করেছেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

দিল্লির নারেলা এলাকায় বেআইনি মদের ঠেকের বিরুদ্ধে অভিযানে দিল্লি মহিলা কমিশন ও পুলিসকে সাহায্য করেছিলেন নির্যাতিতা মহিলা। অভিযোগ, সেই কারণেই তাঁর উপর চড়াও হয় প্রায় জনা পঁচিশের একটি দুষ্কৃতীদল। লোহার রড নিয়ে হামলা চালানো হয় তাঁর ওপর। মারধরের পর ওই মহিলার পোশাক ছিঁড়ে দেওয়া হয় বলেও অভিযোগ। 'নগ্ন' করে ওই মহিলাকে রাস্তায় ঘোরানো হয়। এমনকি দুষ্কৃতীরা তার ভিডিও ধারণ করে এলাকায় ছড়িয়ে দেয় বলেও অভিযোগ। সেই দলে বেআইনি মদ চক্রে সঙ্গে যুক্ত এলাকার বেশ কয়েকজন মহিলাও ছিলেন বলেও জানিয়েছেন নির্যাতিতা।

আরও পড়ুন, গ্রাহকের হাতেই এবার একাধিক পিএফ অ্যাকাউন্ট সংযুক্তিকরণের রাশ

ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। পুলিসের কাছে রিপোর্ট তলব করেছে দিল্লি মহিলা কমিশন। ইতিমধ্যেই এই ঘটনায় ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। তবে দিল্লির ডেপুটি পুলিস কমিশনার অবশ্য রাস্তায় নগ্ন করে ঘোরানোর অভিযোগ খারিজ করে দিয়েছেন।

.