জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'মোস্ট এমিনেন্ট ক্যাম্পাস প্লেসমেন্ট অ্যামং প্রাইভেট ইউনিভার্সিটিজ' ক্যাটেগরিতে নিউজ১৮-র দেওয়া বহু-ঈপ্সিত 'এডুকেশন এমিনেন্স অ্যাওয়ার্ড ২০২৩' পুরস্কারটি পেল 'আসাম ডাউন টাউন ইউনিভার্সিটি' তথা 'এডিটিইউ'। বিশ্ববিদ্যালয়ের পক্ষে পুরস্কার গ্রহণ করেছেন ডেপুটি ভাইস চ্যান্সেলর অধ্যাপক প্রাণভীর সিং। গুয়াহাটির দিশপুরের 'এনইডিএফআই অডিটোরিয়ামে' অনুষ্ঠানটি আয়োজিত হয়েছিল। শিক্ষাদান, ভবিষ্যৎ প্রজন্মের জন্য পরিকল্পনা, মেধাবী-সন্ধান এবং পরবর্তীতে পড়ুয়াদের সুচারু কর্মসংস্থান-- সব ক্ষেত্রেই বিশেষ অবদানের জন্য এই পুরস্কার পেয়েছে 'এডিটিইউ'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

যেসব শিক্ষাপ্রতিষ্ঠান সমাজে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে তাদের স্বীকৃতি দেওয়াই লক্ষ্য 'এডুকেশন এমিনেন্স অ্যাওয়ার্ড'-এর। স্টুডেন্ট প্লেসমেন্টের ক্ষেত্রে 'এডিটিইউ'র অতীত ইতিহাসও অতি উজ্জ্বল। মূলত এই উজ্জ্বলতাই 'এডিটিইউ'কে পুরস্কার এনে দিল। 'এডিটিইউ' অত্যন্ত সাফল্যের সঙ্গে শিক্ষাক্ষেত্র এবং কর্মজগৎকে জুড়ে দিতে পেরেছে, যার ফলে এই প্রতিষ্ঠানের স্নাতকেরা এক ব্যাপক ও বিচিত্র কর্মসংস্থানের সুযোগ পান।


এটি ঘটে মূলত 'এডিটিইউ'র প্লেসমেন্ট সেল ও কাজের বাজারের সঙ্গে তাদের গভীর যোগাযোগের সৌজন্যে। অত্যাধুনিক সুযোগসুবিধা, সুযোগ্য শিক্ষকদল এবং সৃজনশীল শিক্ষাদান-কৌশলের জোরে 'এডিটিইউ' দীর্ঘদিন ধরে ট্যালেন্ট হান্ট ও পড়ুয়াদের ভবিষ্যৎ গড়ে দেওয়ার ক্ষেত্রে দক্ষতার সঙ্গে কাজ করে চলেছে। 'এডিটিইউ' মনে করে, এই পুরস্কারে ভূষিত করে আগামী দিনে শিক্ষা ক্ষেত্রে আরও ব্যাপক ও গভীর কাজ করার জন্য তাদের সামনে একটা মঞ্চ তৈরি করে দিয়েছে 'নিউজ১৮'। এজন্য 'নিউজ১৮'-কে আন্তরিক ধন্যবাদ জানিয়েছে 'এডিটিইউ' টিম।


(এই প্রতিবেদনটি ইন্ডিয়া ডট কম ডিজিটালের একটি কনজিউমার কানেক্ট প্রয়াস। বলাই বাহুল্য, এটি একটি বিজ্ঞাপনী রিপোর্ট। এই রিপোর্টটি সম্পর্কে আইডিপিএল-এর কোনও সম্পাদকীয় দায় নেই।)