নিজস্ব প্রতিবেদন: বন্য়ায় কোমর জলে নেমে পড়েছেন বিধায়ক। উদ্ধার করছেন সাধারণ মানুষকে। অসমের বিজেপি বিধায়ক মৃণাল সইকিয়ার (Mrinal Saikia) এমন ভিডিয়ো ভাইরাল হয়েছে টুইটারে। করোনা পরিস্থিতিতেও তাঁর এমন উদ্যোগের প্রশংসা করছেন নেটিজেনরা।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বন্য়ায় জলের তলায় চলে গিয়েছে অসমের ২৪টি জেলার ২,০১৫টি গ্রাম। ক্ষতিগ্রস্ত হয়েছেন প্রায় ১৩ লক্ষ মানুষ। গোহাটি থেকে ২৬৪ কিলোমিটার দূরে খুমটাইয়ের বিধায়ক সইকিয়া নেমে পড়েছেন কোমর জলে। ভিডিয়ো টুইট করে তিনি লিখেছেন,''বন্য়ায় বিপর্যস্ত আমার কেন্দ্র। প্রত্য়ন্ত এলাকায় আটকে পড়া মানুষকে উদ্ধারে নেমেছি আমরা।''




শুধু তাই নয়, বন্যা পীড়িত মানুষদের জন্য খাবারের ব্যবস্থাও করেছেন বিজেপি বিধায়ক। তাঁর অনুগামীরা চালাচ্ছেন, মোবাইল কিচেন।



লকডাউনে পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরাতেও উদ্য়োগ নিয়েছিলেন বিজেপি বিধায়ক। কোয়ারেন্টিন সেন্টার থেকে পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরার ব্যবস্থা করে দিয়েছিলেন।একটি সংবাদমাধ্য়মকে বিজেপি বিধায়ক বলেন, "সমস্য়া দেখলেই আমি ঝাঁপিয়ে পড়ি। মানুষ কষ্টে থাকলে আমি বাড়িতে বসে দেখতে পারি না। সামনে থেকে নেতৃত্ব দেওয়ার চেষ্টা করি। আমাকে দেখে অন্য়রাও উদ্ধারকাজে নেমেছেন।"  


 আরও পড়ুন- মোদীর 'ডিজিটাল ইন্ডিয়ায়' ৭৫ হাজার কোটি টাকা বিনিয়োগের ঘোষণা গুগলের