জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'রামলালা বিরাজমান'। অযোধ্যায় মন্দিরে বিগ্রহের প্রাণপ্রতিষ্ঠা করেছেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তবে আপাতত তিনি বিশ্রামে। আগামিকাল, মঙ্গলবার বেলা ১১টা থেকে রামলালাকে দর্শন করতে পারবেন সাধারণ ভক্তেরা, জানিয়েছেন রামমন্দির তীর্থক্ষেত্র ট্রাস্টের পক্ষে সভাপতি মহন্ত নিত্যগোপাল দাস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Ayodhya Ram Mandir Pran Pratishtha: রামলালার প্রাণপ্রতিষ্ঠার সময়ই হার্ট অ্যাটাক ভক্তের! লুটিয়ে পড়লেন মন্দির চত্বরে, শেষে...


অযোধ্যায় অপেক্ষার প্রহর শেষ। ঘরে ফিরলেন রামলালা। আজ, সোমবার রামমন্দির উদ্বোধনেই মধ্যমণি ছিলেন মোদী। বিগ্রহের প্রাণপ্রতিষ্ঠাও হল তাঁরই হাতে। দিনভর বন্ধ থাকার পর, বিকেল থেকে অযোধ্যায় ধীরে ধীরে খুলতে শুরু করেছে দোকানপাঠ, বাজার। তবে যান নিয়ন্ত্রণ ওঠেনি এখনও। 


এদিকে রামমন্দিরের উদ্বোধন হয়েছে। কিন্তু রামলালার দর্শন করা যাচ্ছে না। রামমন্দির তীর্থক্ষেত্র ট্রাস্টের পক্ষে সভাপতি মহন্ত নিত্যগোপাল দাস জানিয়েছেন, প্রাণ প্রতিষ্ঠার পর সন্ধ্যারতি হবে। তারপর বিশ্রাম করবেন রামলালা। সাধারণ ভক্তেরা মঙ্গলবার বেলা ১১টা থেকে দর্শন করতে পারবেন। জেলা প্রশাসনের অনুমান, রাত থেকেই লাইনে দাঁড়িয়ে যেতে পারেন ভক্তেরা। রাতেই লাইনে দাঁড়ানোর জন্য় অনুরোধ করা হচ্ছে। তাতেও কি আদৌ কাজ হবে? সংশয়ে প্রশাসনের কর্তারা।


আরও পড়ুন:  Ram Mandir Pran Pratistha: দলিত গ্রামে মন্দিরের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে গিয়েছিলেন বিজেপি সাংসদ, তারপর....



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)