জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রেমিকের ফোনে প্রেমিকার গোপন ছবি। সেই ছবি নিয়ে যাতে সে কোনও অপব্যবহার না করতে পারে তার জন্য ফোনটি চায় প্রেমিকা। যদিও প্রেমিকা তাঁকে আশ্বাস দিয়েছিলেন যে তিনি ফটোগুলি ডিলিট করে দিয়েছেন। এবং ফোন দিতে অস্বীকার করেন, যা তার সন্দেহের জন্ম দেয়। তারপরই ভয়ংকর ঘটনা ঘটায় প্রেমিকা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, ২৯ বছর ওই প্রেমিকার নাম শ্রুতি। ২০ সেপ্টেম্বর তাঁকে পুলিস গ্রেফতার। জানা গিয়েছে, শ্রুতি তাঁর প্রাক্তন প্রেমিকের মোবাইল চুরির জন্য ষড়যন্ত্র করে। এবং একটি নকল পথদুর্ঘটনায় ডাকাতির নাটক পরিকল্পনা করে। শ্রুতি এই কাজের জন্য কিছু লোককে ভাড়া করে কাণ্ডটি ঘটায়। সিটি পুলিস শ্রুতির পাশাপাশি তার সহযোগী মনোজ কুমার, সুরেশ কুমার, হোনাপ্পা এবং ভেঙ্কটেশকে নামে চার ব্যক্তিকে গ্রেফতার করে। এরা সকলেই বেঙ্গালুরুর কোডাথির বাসিন্দা।


আরও পড়ুন:Maharashtras Nagpur: কাজের চাপে হার্ট অ্যাটাক? হৃদযন্ত্র বিকল হয়ে অফিসের বাথরুমেই IT কর্মী...


শ্রুতির প্রাক্তন প্রেমিক ডুম্পা ভামশি কৃষ্ণ রেড্ডির ডাকাতির অভিযোগ দায়ের করে। তারই তদন্ত করার সময় এই তথ্য় বেরিয়ে আসে। সেখানে আরও জানা যায়, অভিযুক্তদের মধ্যে মনোজ কুমার, পেশায় একজন চিত্রশিল্পী। তিনি প্রকাশ করে যে শ্রুতি তাকে চুরি করার জন্য ১.১ লক্ষ টাকা দিয়েছিল। মনোজই বাকিদের অভিযুক্তদের জোগাড় করে ঘটনাটি ঘটায়।


তদন্তে আরও জানা গিয়েছে, ২০ সেপ্টেম্বর রাতে ডুম্পা ভামশি কৃষ্ণ রেড্ডি স্কুটি করে যাচ্ছিলেন। সেই সময়ে অভিযুক্ত মনোজ অভিযুক্তদের নিয়ে ফোন ছিনতাই করে। ওই ব্যক্তিরা তার দুটি ফোন চুরি করে ওই রাতেই শ্রুতির কাছে হস্তান্তর করে। 


প্রাক্তন প্রেমিককে পুলিসকে জানিয়েছেন, সেরাতে একটি সুইফট ডিজায়ার গাড়ি দৃশ্যত একটি ভাড়া করা ক্যাব, তাদের বাইককে ফলো করছিল। তারপর হঠাত্‍ করেই দুজন লোক সেই গাড়ি থেকে বেরিয়ে এসে তাঁর ফোন চুরি করে। যদিও এই ঘটনায় কেউই আহত হয়নি। শ্রুতির গ্রেফতারির পর সে সব তথ্য নিজেই নেয়। এবং অপরাধও স্বীকার করে।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)