জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাহুল গান্ধী বুধবার ভারত জোড়ো যাত্রার সময় একটি নতুন ঘটনার সম্মুখীন হন। পঞ্জাবে যাত্রার সময় একটি মেয়ে তাঁর হাতে একগুচ্ছ লাল গোলাপ তুলে দেন। এই যাত্রা বর্তমানে পঞ্জাবে রয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই ভাইরাল হওয়া ভিডিওতে, চশমা পরা এবং হাইলাইট করা চুলের একটি মহিলা লম্বা জ্যাকেট পরে রাহুল গান্ধীর কাছে পৌঁছানোর চেষ্টা করতে দেখা যায়। যাত্রার মধ্যে নিরাপত্তারক্ষিরা তাকে আটকে দেয়।


 



আরও পড়ুন: Bike Stun in UP's Bareilly: ফাঁকা রাস্তায় ৩ বাইকে ১৪ যুবকের বেপরোয়া কেরামতি, কড়া ব্যবস্থা নিল পুলিস


তাঁর হাতে একগুচ্ছ লাল গোলাপ দেখা যায়। বহু চেষ্টার পরে ওই মহিলা সফলভাবে রাহুল গান্ধীর কাছে পৌঁছে যান। দৃশ্যতই রাহুল গান্ধির কাছ পৌঁছাতে পেরে খুব খুশি ছিলেন ওই মহিলা। ভিডিয়োতে রাহুল গান্ধীকে জড়িয়ে ধরতে দেখা যায় তাঁকে।


আরও পড়ুন: Milk Coming Out of Neem Tree: নিমগাছ থেকে বেরিয়ে আসছে দুধের ধারা! লোক ভিড় করছে দেখতে, সংগ্রহ করতেও...


এরপরেই ওই মহিলা রাহুল গান্ধীকে একটি মেরুন এমব্রয়ডারি করা শাল দিয়ে সম্মান জানায় এবং তাঁর হাতে ফুল তুলে দেন। রাহুল গান্ধী এরপর মেয়েটির সঙ্গে হাত ধরে কিছুক্ষণ ভারত জোড়ো যাত্রায় হাঁটেন। শেষ পর্যন্ত আলিঙ্গন করে বিদায় নেওয়ার আগে দুজনকেই একে অপরের সঙ্গে কথা বলতে দেখা যায়।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)