জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভীম আর্মির প্রধানকে লক্ষ্য করে দুস্কৃতীদের গুলি। অল্পের জন্য রক্ষা পেলেন ভীম আর্মি ও আজাদ সমাজবাদীর প্রধান চন্দ্রশেখর আজাদ। বুধবার বিকেলে উত্তরপ্রদেশের সাহারানপুরের দেওবন্দে এক জনসভায় যাওয়ার পথে তাঁকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায় দুষ্কৃতীরা। সংবাদসংস্খা এএনআইয়ের রিপোর্ট অনুযায়ী, “আধঘণ্টা আগে চন্দ্রশেখর আজাদের কনভয়কে লক্ষ্য করে কয়েকজন সশস্ত্র লোক গুলি চালায়। আততায়ীরা গাড়িয়ে চেপে এসেছিল। একটি বুলেট তাঁর গা ছুঁয়ে বেরিয়ে যায়। পুলিস বিষয়টি তদন্ত করছে।” 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Amit Malviya: রাহুল গান্ধীকে নিয়ে 'বিতর্কিত' ট্যুইট, অমিত মালব্যর বিরুদ্ধে FIR দায়ের


সূত্রের খবর, সামান্য আহত হয়েছেন চন্দ্রশেখর রাও। তাঁকে ইতিমধ্যেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। শাহহারানপুরে একটি কর্মসূচিতে গিয়েছিলেন তিনি। সেখানেই তাঁর উপর হামলা চলে। কিছু অজ্ঞাত পরিচয় ব্যক্তি গুলি চালায় ভীম আর্মির প্রধানের উপর। যে ছবি প্রকাশ্যে এসেছে তাতে দেখা যাচ্ছে আততায়ী হামলায় গাড়ির সিটও ফুটো হয়ে গিয়েছে। গাড়ির সামনের সিটে বসে ছিলেন দলিত নেতা। তবে আপাতত তিনি বিপদমুক্ত।


এদিকে, এএনআই-এর সঙ্গে কথা বলার সময় আজাদ বলেন যে তাদের উপর হামলার সময় তার ছোট ভাই-সহ গাড়ির ভিতরে ৫ জন ছিলেন। চন্দ্রশেখর বলেন, “আমার ভালো মনে নেই কিন্তু আমার লোকেরা তাদের শনাক্ত করেছে। ওদের গাড়ি চলে গেল সাহারানপুরের দিকে। আমরা ইউ-টার্ন নিলাম। ঘটনার সময় আমার ছোট ভাই-সহ আমরা পাঁচজন গাড়িতে ছিলাম...।” 


গুলি চালিয়েই চম্পট দেয় হামলাকারীরা। সঙ্গে থাকা ভীম আর্মির অন্যান্য নেতারা আজাদকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। হামলাকারীদের ধরতে গোটা এলাকা সিল করে দেওয়া হয়েছে। শুরু হয়েছে নাকা তল্লাশি। 



আরও পড়ুন, Delhi High Court: বীর্য না মিললেও, পেনিট্রেশন মানেই ধর্ষণ : হাইকোর্ট


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)