জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের একবার জয় দেশের নিরাপত্তাকর্মীদের। জানা গিয়েছে ছত্তিশগড়ের নকশাল ক্যাম্পে হামলা চালিয়েছে নিরাপত্তাকর্মীরা। ছত্তিশগড়ের বিজাপুরের পেড্ডা কার্মায় ঘটেছে এই ঘটনা। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে বিপুল পরিমান অস্ত্র, ওষুধ, মাওবাদী বই সহ আরও বেশ কিছু জিনিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শনিবার সকাল ৮টা নাগাদ, বিজাপুর জেলার পেড্ডা কোরমার জঙ্গলে মাওবাদীদের গাঙ্গালুর এরিয়া কমিটির সঙ্গে ডিআরজি, বস্তার ফাইটার, সিআরপিএফ, কোবরা সৈন্যদের মুখোমুখি হয়।


এনকাউন্টারের পর সেনারা মাওবাদীদের ক্যাম্প ধ্বংস করে দেয়।


আরও পড়ুন: Viral: বচসার জের? প্রেমিকাকে গাড়িতে পিষল আমলা-পুত্র! সোশ্যালে ভাইরাল পোস্ট...


নকশাল কমান্ডার এবং গাঙ্গালুর এরিয়া কমিটির সেক্রেটারি দীনেশ মোড়িয়াম, গাঙ্গালুর এলওএস কমান্ডার দুলা করমের উপস্থিতির খবর পেয়ে এই আক্রমণ চালায় ডিআরজি, বাস্তার ফাইটার, এসটিএফ এবং কোবরা সৈন্যরা।


মাওবাদী শিবির থেকে বিপুল পরিমাণ বিস্ফোরক সামগ্রী, ওষুধ, নিষিদ্ধ মাওবাদী সংগঠনের প্রচার সামগ্রী, মাওবাদী সাহিত্য, মাওবাদী ইউনিফর্ম এবং অন্যান্য দৈনন্দিন ব্যবহারের সামগ্রী উদ্ধার করা হয়েছে।


আরও পড়ুন: Mahua Moitra: 'নথি খতিয়ে দেখতে আরও সময় প্রয়োজন', সুপ্রিম কোর্টে পিছোল মহুয়া-মামলার শুনানি...


আশেপাশের এলাকায় তল্লাশি চলছে ডিআরজি, বস্তার ফাইটার, সিআরপিএফ এবং কোবরা এই তল্লাশি চালাচ্ছে।


অন্যদিকে সংসদ হামলা নকশাল যোগ? অভিযুক্ত সাগর শর্মার পরিবারকে জিজ্ঞাসাবাদ করছে উত্তরপ্রদেশ ATS। তদন্তকারীদের সন্দেহ, 'সিপিআই (মাওবাদী) বেঙ্গালুরু ও রাজস্থান মডিউলের সঙ্গে যোগ রয়েছে সাগরের'।


জানা গিয়েছে, বালিয়া থেকে ৫ মাওবাদীকে গ্রেফতার করে উত্তরপ্রদেশ ATS। কবে? গত অগস্ট মাসে। সেই ঘটনাতেই সংসদে হামলায় অভিযুক্ত সাগর শর্মার গতিবিধির তথ্য় তালাশ করছেন যোগী রাজ্যের অ্যান্টি টেররিস্ট স্কোয়াড বা ATS। এদিন সাগরের বাবা, ভাই, ফোন, এমনকী, বেশ কয়েকজন আত্মীয়কেও জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)