জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কাঁটাতারের বেড়াজালে আটকে থাকল না প্রেমের পরিণতি। পড়শি দেশের তরুণীকে বিয়ে করলেন বিজেপি নেতার ছেলে। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটল যোগীরাজ্যে। পাকিস্তানি তরুণীকে অনলাইনে বিয়ে করলেন ভারতের উত্তরপ্রদেশের বিজেপি নেতার ছেলে। তবে পরিবারের অমতে নয়। দুই পরিবারের সকল সদস্যের উপস্থিতিতেই পাকিস্তানের তরুণীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন বিজেপি নেতার ছেলে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Tragic Love Story: প্রেমিকা হাতের শিরা কেটেও হাসপাতালে গেলেন বেঁচে, কিন্তু উদ্বেগে প্রেমিক প্রয়াত! রোমিও...


উত্তরপ্রদেশে বিজেপি-র কর্পোরেটর তাহসিন শাহিদ। তাঁর বড় ছেলে মহম্মদ আব্বাস হায়দরের বিয়ের আয়োজন হয় সম্প্রতি। পাত্রীর নাম অন্দলীব জাহরা। তিনি পাকিস্তানের লাহৌরের বাসিন্দা। ভিসার জন্য আগেই আবেদন করেছিলেন আব্বাস। কিন্তু দুই দেশের মধ্যে যে রাজনৈতিক টানাপোড়েন চলছে, তার দরুণ ভিসা পেতে ব্যর্থ হন তিনি। 


তাই শুক্রবার রাতে অনলাইনে ‘নিকাহ’ সারলেন উত্তরপ্রদেশের আব্বাস এবং লাহোরের বাসিন্দা অন্দলীপ। ইমামবাড়ায় উপস্থিত ছিলেন বরযাত্রীরা। আমন্ত্রিত ছিলেন বেশ কয়েক জন বিজেপি নেতাও। অন্য দিকে, লাহোর থেকে উপস্থিত ছিল কনেপক্ষও। বিজেপি নেতা শাহিদ বড় ছেলের বিয়ে ঠিক করেছিলেন গত বছরে। পাত্রীকে নিজেই পছন্দ করেছিলেন। অন্দলীপ তার এক আত্মীয়ের মেয়ে। পরিবারসহ থাকেন লাহোর শহরে। ভিসার জন্য গত বছর আবেদন করলেও এখনও পাননি বিজেপি নেতা এবং তার পরিবার।


এর মধ্যে অন্দলীপের মা ইয়াসমিন জাইদি কয়েক দিন আগে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পাকিস্তানের একটি হাসপাতালে আইসিইউয়ে ভর্তি করানো হয় তাকে। এই পরিস্থিতিতে শাহিদ ঠিক করেন অনলাইনেই ছেলের বিয়ে দেবেন। সেই অনুযায়ী শুরু হয় তোড়জোড়। স্থানীয় সূত্রে খবর, আব্বাস ও জাহিরার অনলাইন নিকাহ-তে স্থানীয় বহু বিজেপি নেতাও হাজির ছিলেন। 



আরও পড়ুন, Khalistani's new threat: '১ থেকে ১৯ নভেম্বর এয়ার ইন্ডিয়ার বিমানে চাপবেন না!', ভয়ংকর নাশকতার হুমকি খলিস্তানিদের...


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)