নিজস্ব প্রতিবেদন: জলের সমস্যা নিয়ে এলাকা বিধায়কের সঙ্গে কথা বলতে গিয়ে কপালে জুটল থাপ্পড-লাথি। প্রকাশ্য রাস্তায় ফেলে মারধর করা হল এক এনসিপি নেত্রীকে। সেই ভিডিয়ো এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-তোলা চাওয়ায় দুর্গাপুরে পুলিসকে আটকে রেখে 'মার' এলাকাবাসীর  


সম্প্রতি, এলাকায় জলের সমস্যা নিয়ে আহমেদাবাদের নারোদা বিধানসভার বিধায়ক বলরাম থাওয়ানির সঙ্গে কথা বলতে যান এনসিপি নেত্রী নীতু তেজওয়ানি। এলাকার বেশ কয়েকজনকে নিয়ে বলরামের অফিসে যান নীতু।



নীতুর অভিযোগ, কোনও কথা শোনার আগেই উনি আমাকে থাপ্পড় মারতে থাকেন। আমি মাটিতে পড়ে গেল উনি আমাকে লাথি মারেন। আমার স্বামীকেও ওরা মারধর করেছে। প্রধানমন্ত্রী মোদীকে প্রশ্ন করতে চাই, বিজেপির আমলে মহিলারা কী নিরাপদ এরাজ্যে!


এদিকে গোটা বিষয়টাই উড়িয়ে দিয়েছেন বলরাম। তিনি বলেন, নিজে বাঁচার জন্যই তিনি পা চালিয়েছিলেন। বলরাম বলেন, ৫০ জন মহিলা ও ২০ জন পুলিস জলের সমস্যা নিয়ে কথা বলতে এসেছিল। ওদের সোমবার আমার অফিসে আসতে বলেছিলাম।



আরও পড়ুন-‘কালীঘাটে শ্রীরামচন্দ্রের মূর্তি বসানোর আবেদন করা হোক, দেখি দিদির না বলার সাহস আছে কিনা’


বলরামের অভিযোগ, জনতা আমাকে ঘেরাও করেছিল। ওদের সঙ্গে যখন কথা বলছিলাম তখন জনতার মধ্যে থেকে কেউ আমাকে ঘুঁসি মারে। এরপরই হুড়োহুড়ি পড়ে যায়। সবই অফিসের ভেতর থেকে ধাক্কাধাক্কি শুরু করে দেয়। এর মধ্যেই মহিলাদের ওপরে চড়-ঘুঁসি পড়তে থাকে।