নিজস্ব প্রতিবেদন: তিন রাজ্যে কংগ্রেসের কাছে ক্ষমতা হারিয়ে এমনিতেই অস্বস্তিতে বিজেপি। তার উপর গেরুয়া শিবিরের বিড়ম্বনা নতুন করে বাড়ালেন উত্তর প্রদেশের এক বিধায়ক। তাঁর নাম উদয়ভান চৌধুরি। তিনি প্রকাশ্যেই এক মহকুমাশাসককে হুমকি দিয়েছেন। সেই ভিডিও সংবাদমাধ্যমের হাত ঘুরে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: আন্ধেরি হাসপাতালের আগুনে মৃত বেড়ে ৮, পর্যাপ্ত অগ্নিনির্বাপণ ব্যবস্থা না থাকায় উঠছে প্রশ্ন


উদয়ভান উত্তর প্রদেশের ফতেপুর সিক্রির বিজেপি বিধায়ক। তিনি সোমবার কৃষক সমস্যা নিয়ে কথা বলতে গিয়েছিলেন কেরাওয়ালির মহকুমাশাসক গরিমা সিংয়ের কাছে। সেখানেই সকলের সামনে মহকুমাশাসকের সঙ্গে তাঁকে গোলমালে জড়িয়ে পড়তে দেখা যায়।


তিনি গরিমার বিরুদ্ধে সরকারের বিরুদ্ধে কাজ করার অভিযোগ তোলেন। গরিমাকে তিনি সরকারি চাকর বলেও কটাক্ষ করেন। একই সঙ্গে তিনি বলেন, ''আপনি কি জানেন না আমি একজন বিধায়ক? আপনি কি একজন বিধায়ক ও গণতন্ত্রণের ক্ষমতা সম্বন্ধে ওয়াকিবহাল নন?''


 



ভিডিওতে দেখা যাচ্ছে, ওই মহকুমাশাসক কিছু বলার চেষ্টা করছিলেন। কিন্তু বিধায়কের হম্বিতম্বিতে তা ঢাকা পড়ে যায়। বিধায়কের বক্তব্য শেষ হতেই হইচই শুরু করে দেন তাঁর অনুগামীরা। তখন সকলের মুখেই শোনা যায় 'এসডিএম মুর্দাবাদ'।


এ নিয়ে অবশ্য কোথাও কোনও অভিযোগ জমা পড়েনি এখনও পর্যন্ত। ওই বিধায়ক উদয়ভান চৌধুরি ও মহকুমাশাসক গরিমা সিং কারও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এমনকী বিজেপির তরফেও এ নিয়ে কোনও বক্তব্য জানানো হয়নি।


আরও পড়ুন: কর্মসংস্থানের অভাব ও বেকারত্ব ইস্যুতে সংসদে সরব তৃণমূল কংগ্রেস


তবে সরকারি একটি সূত্র থেকে জানা গিয়েছে, বিষয়টিতে হস্তক্ষেপ করেছে আগ্রা জেলার প্রশাসন। গরিমা সিং ও উদয়ভান চৌধুরি দুজনকেই আলোচনার জন্য ডাকা হয়েছে।