নিজস্ব প্রতিবেদন: অসমের ইন্টারসিটি এক্সপ্রেসে বিস্ফোরণ। কমপক্ষে ১৪ জন যাত্রী আহত হয়েছেন বলে খবর মিলেছে। পুলিসের প্রাথমিক ধারণা, আইইডি থেকে বিস্ফোরণ হতে পারে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শনিবার সন্ধে সাতটা নাগাদ অসমের উদালগুড়ির হরিসিংগায় রঙ্গিয়া-ডেকারগাঁও ইন্টারসিটি এক্সপ্রেসে বিস্ফোরণ ঘটে। ঘটনায় কমপক্ষে ৪ জন আহত হয়েছেন বলে খবর। এখনও পর্যন্ত মৃত্যুর খবর মেলেনি। ঘটনাস্থলে পৌঁছেছে ডিআইজি অনুরাগ আগরওয়ালার নেতৃত্বাধীন পুলিসবাহিনী। আহতরা হলেন রাহুল দাস, খিরাদা ভোরা, করিশ্মা ডেকা ও নবজিত্ দাস। রাহুল দাস ছাড়া বাকিদের প্রাথমিক চিকিত্সার পর ছেড়ে দেওয়া হয়েছে বলে খবর। রাহুল দাসকে স্থানান্তরিত করা হয়েছে গুয়াহাটি হাসপাতালে। বিস্ফোরকের তীব্রতা কম ছিল বলে জানা গিয়েছে।        


স্থানীয় পুলিস সুপার রাজবীর সিং জানিয়েছেন, ঘটনায় আহত হয়েছেন তিন জন। তাঁদের মধ্যে তিনজনকে প্রাথমিক চিকিত্সার পর ছেড়ে দেওয়া হয়েছে। রাহুল দাসকে স্থানান্তরিত করা হয়েছে গুয়াহাটি হাসপাতালে। 


রাজবীর সিং আরও জানিয়েছেন, ঘটনাস্থলে আলফা জঙ্গিরা সক্রিয়। এই ঘটনার পিছনে তাদের যোগ থাকতে পারে। বিস্ফোরক কীভাবে ট্রেনে নিয়ে যাওয়া হল, তা খতিয়ে দেখা হচ্ছে। ট্রেনের যাত্রী ও আহতদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ভুলবশত বিস্ফোরকটি ফেটে গিয়েছে বলে ধারণা পুলিসের। সে কারণে আহতরাও সন্দেহের নজরে রয়েছেন। 


নর্থ ফ্রন্টিয়ার রেলওয়ের মুখপাত্র নৃপেণ ভট্টাচার্যের কথায়, ''এটা বিস্ফোরণ কিনা, তা এখনও স্পষ্ট নয়। শর্টসার্কিট থেকেও বিস্ফোরণ হতে পারে''। 


আরও পড়ুন- প্রসেনজিতের সঙ্গে প্রেম ছিল? ইঙ্গিতে কি বোঝাতে চাইলেন ঋতুপর্ণা?