নিজস্ব প্রতিবেদন: কিছুদিন আগেই দেওঘরে বিগড়ে গিয়েছিল একটি রোপওয়ে। এবার হিমাচলপ্রদেশের সোলানের পারওয়ানু। মাঝ আকাশে বিগড়ে গেল কেবল কার। তাতেই মাঝ আকাশে আটকে পড়লেন ১১ পর্যটক। এখনওপর্যন্ত পাওয়া খবর অনুয়ায়ী ৩ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। উদ্ধারে হেলিকপ্টার ব্যবহার করছে জেলা প্রশাসন।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোলানের পারওয়ানুর টিম্বার ট্রেলের ওই রোপওয়েতে যারা আটকে পড়েছেন তাদের মধ্যে রয়েছেন ২ জন বয়স্ক, কয়েকটি শিশু ও বেশ কয়েকজন মহিলা।কেবল কারটি আটকে যাওয়ার পর সেটি চালানোর চেষ্টা করা হয়। কিন্তু তাতে সফল হননি টেকনিশিয়ানরা। আটকে পড়া জায়গায় আর একটি কেবল কার পাঠানোর ব্যবস্থা হচ্ছে। কিন্তু তাতে কতটা সফলতা পাওয়া যাবে তা এখনও বোঝা যাচ্ছে না।


জেলা প্রশাসন সূত্রে জানা যাচ্ছে উদ্ধারকার্য নামানো হচ্ছে বিপর্যয় মোকাবিলা দফতরকে। সোশ্য়াল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে কেবল কারে আটকে পড়া মানুষজন কান্নাকাটি করছেন। উল্লেখ্য, এখানেই রোপওয়ে দুর্ঘটনায় ১৯৯২ সালে মৃত্যু হয়েছিল ১ জনের। সম্প্রতি দেওঘরে এমনই একটি দুর্ঘটনায় আটকেপড়া মানুষজনকে উদ্ধারের সময় মারা যান ৩ জন।


আরও পড়ুন-আনারুল সহ ১৮ নাম, বগটুই কাণ্ডে প্রথম চার্জশিট পেশ সিবিআই-এর


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)