জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিয়েবাড়ির খুশির মধ্যে রক্তারক্তি কাণ্ড। কখনও উড়ে আসছে চেয়ার, কাউকে ঘিরে ধরে মারছে অন্যরা। তুলকালাম কাণ্ড বিয়েবাড়িতে। ঘটনাস্থল উত্তর প্রদেশের বরেলি। কেন এমন কাণ্ড? কারণ জানলে অবাক হবেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-শপথ নিয়েই 'জয় প্যালেস্টাইন' স্লোগান ওয়েসির মুখে, তীব্র হইচই বিজেপির


ওই ঘচমার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য বরযাত্রীদের কয়েকজন অভিযোগ করেন বিরিয়ানিতে তাদের পাতে চিকেন লেগ পিস পড়েনি। এনিয়ে কেটারিংয়ের লোকজনের কাছে অভিযোগ করা হয়। তাতেই শুরু হয়ে যায় গোলমাল। প্রথম বাকবিতন্ডা। পরে তা মারামারিতে পর্যবসিত হয়। বরযাত্রীদের সঙ্গে কেটারিংয়ের লোকজনের ধাক্কাধাক্কি। পরে তা মারামারিতে পরিণত হয়। উড়ে আসতে থাকে চেয়ার প্লেট ও অন্যান্য সরঞ্জাম। ঘিরে ধরে বেদম মারধর করা হয় কেটারিংয়ের লোকজনকে। গোটা বিয়েবাড়ি রণক্ষেত্র পরিণত হয়।



বেশকিছুক্ষণ মারামারি চলার পর বাইরের লোকজন এসে সবাইকে শান্ত করেন। আসরে নামেন বর নিজে। তিনি এসে ঘোষণা করেন, বিয়ে করবেন না। তাতেই সবাই কিছুটা শান্ত হন। কনে পক্ষের লোকজন এসে বরকে শান্ত করেন। পাশাপাশি ঠিক হয় লেগপিস দেওয়া হবে। ফের শুরু হয় বিয়েবাড়ির অনুষ্ঠান। বিষয়টি পুলিস পর্যন্ত গড়ায়নি।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)