নিজস্ব প্রতিবেদন: রাজ্য বিজেপি নেতার এক মন্তব্যকে ঘিরে সরগরম মহারাষ্ট্রের রাজনীতি। রাজ্যের বিজেপি বিধায়ক রাম কদমের জিভ কাটতে পারলে ৫ লাখ টাকা ইনাম ঘোষণা করলেন মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী ও কংগ্রেস নেতা সুবোধ সাওজি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কেন এরকম ঘোষণা কংগ্রেস নেতার? সাওজির ওই মন্তব্য বিজেপির এক নেতার মহিলাদের সম্পর্কে এক মন্তব্যের পরিপ্রেক্ষিতে। রাজ্য মহিলা কমিশনও ওই মন্তব্যের জন্য অভিযুক্ত বিজেপি নেতা রাম কদমকে নোটিশ পাঠিয়েছ।


আরও পড়ুন-কৈলাসে কেলেঙ্কারি? রাহুলের তীর্থযাত্রা নিয়ে সরগরম টুইটার!


উল্লেখ্য, গত সোমবার মহারাষ্ট্রের ঘাটকোপারে এক দহি হান্ডি অনুষ্ঠানে বক্তব্য রাখছিলেন বিজেপি বিধায়ক রাম কদম। সেখানেই তিনি তাঁর বক্তব্যের খেই হারিয়ে ফেলেন। অনুষ্ঠানে আগত তরুণদের উদ্দেশ্যে রাম কদম বলেন, যে কোনও কাজের জন্য আমার কাছে আসতে পার। তোমাদের আমি সাহায্য করব। তোমরা চাইলে তোমাদের পছন্দের কোনও মেয়েকে অপহরণ করে এনে তোমাদের হাতে তুলে দেব। ওই অনুষ্ঠানে কদম তাঁর মোবাইল নম্বরও সবাইকে বলে দেন।


এদিকে দলীয় নেতার ওই মন্তব্যের পর প্রবল বিড়ম্বনায় পড়ে গিয়েছে বিজেপি। তবে কদম ভিন্ন যুক্তি দেখিয়েছেন। তাঁর দাবি, কোনও আপত্তিকর কথা বললে তা অনুষ্ঠানে উপস্থিত সাংবাদিকরা জানতে পারতেন না! তারা বিষয়টিকে গুরুত্ব দেননি কারণ গোটা বক্তব্যটা তাঁরা শুনেছেন।


আরও পড়ুন-প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়েছিল স্ত্রী, মেয়ের জন্য ফিরিয়ে আনার পরই চরম পরিণতি স্বামীর  


রাম কদমের বক্তব্য নিয়ে সুর চড়িয়েছে শিবসেনাও। দলের মুখপত্র সামনা-য় কদমের ওই মন্তব্যের জন্য মুখ্যমন্ত্রী ফড়নোবিশের ক্ষমা প্রার্থনারও দাবি করা হয়েছ। দলের নেতা আদিত্য ঠাকরে বলেছেন, রাজ্য বিধানসভার অপমান কদম। রাজ্যের স্বরাষ্ট্র মন্ত্রীর কাছ থেকে বিষয়টি নিয়ে বিবৃতির দাবি করছি।