নিজস্ব প্রতিবেদন: মহম্মদ আখলাক হত্যাকাণ্ডে অভিযুক্তরা চাকরি দেওয়ার আশ্বাস দিলেন বিজেপি বিধায়ক। ২০১৫ সালের ২৯ সেপ্টেম্বর বাড়িতে গোমাংস রাখার সন্দেহে উত্তরপ্রদেশের দাদরিতে পিটিয়ে খুন করা হয় আখলাককে। ওই ঘটনার অভিযুক্তরা সকলেই জামিনে মুক্ত। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আখলাকের মৃত্যুর পর গ্রেফতার করা হয় ১৮ জন অভিযুক্তকে। তার মধ্যে বন্দি অবস্থাতেই কিডনি বিকল হওয়ায় রবি সিসোদিয়া নামে এক অভিযুক্তের মৃত্যু হয়েছে। তাঁর পরিবারকে ৮ লক্ষ টাকা সাহায্য দিচ্ছে প্রশাসন। সিএনএন নিউজ ১৮-কে স্থানীয় বিজেপি বিধায়ক তেজপাল সিং নাগার বলেছেন, ''সিসোদিয়ার পরিবারকে আট লক্ষ টাকা ক্ষতিপূরণ ও অন্যান্য সুযোগ সুবিধা দেওয়া হবে। বাকি অভিযুক্তদের দাদরিতে ন্যাশনাল থার্মাল পওয়ার কর্পোরেশনে কর্মরত একটি বেসরকারি সংস্থায় চাকরিতে বহাল করা হবে।'' 


এনটিপিসি-র ঠিকাদার সংস্থায় চাকরি করত অভিযুক্তরা। ঘটনার পর তাঁদের চাকরি চলে যায়। তবে দু'মাসের মধ্যেই তাঁদের আবার পুনর্বহালের আশ্বাস দিয়েছেন বিজেপি বিধায়ক। ইতিমধ্যেই অনেকে কাজে যোগ দিয়েছেন। আখলাকের ভাই মহম্মদ জানের প্রতিক্রিয়া, কেউ চাকরি পেলে তাদের কোনও সমস্যা নেই। এতে বিচারপ্রক্রিয়া যেন প্রভাবিত না হয়। 


আরও পড়ুন, গৌরী লঙ্কেশ হত্যাকাণ্ডে সন্দেহভাজনদের স্কেচ প্রকাশ করল পুলিস