জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিবিয়ানি খেতে কে না ভালোবাসে, কিন্তু সঙ্গে যদি মেলে আরশোলা! তাহলে? সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন এক ব্যক্তি। সেই পোস্ট এখন রীতিমতো ভাইরাল।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Varanasi: মৃত মায়ের সঙ্গেই একঘরে ১ বছর! ২ মেয়ের র্কীতিতে হাড়হিম পাড়ার


স্বাদে-গন্ধে হায়দরাবাদের বিরিয়ানি বিখ্যাত। কিন্তু সেই বিরিয়ানিতেই এবার পাওয়া গেল মৃত আরশোলা! কীভাবে? সোশ্যাল মিডিয়ায় ওই গ্রাহক লিখেছেন, 'হায়দরাবাদের কোটি অঞ্চলে গ্র্যান্ড হোটেল থেকে বিবিয়ানি অর্ডার করেছিলাম। মনে হচ্ছে, মরা আরশোলার মাধ্য়মে আমাকে বাড়তি প্রোটিনও পাঠিয়ে দিয়েছিলেন হোটেলে কর্মীরা। আর কখনও এখান থেকে অর্ডার করব না'। সঙ্গে বিরিয়ানিতে আরশোলার ছবিও।


খাবার তৈরির সময় যত্ন নেওয়া হয় না কেন? ভাইরাল পোস্টের নিচে কমেন্টে রেস্তোরাঁ সমালোচনা করেছেন অনেকেই। একজন লিখেছেন, 'দয়া করে অভিযোগ জানান।  প্রত্যেক দিন কয়েকশো মানুষ এখানে খান। আমি মাসে অন্তত দু'তিনবার যাই'।


এর আগে, হায়দরাবাদেই বিবিয়ানিতে পাওয়া গিয়েছিল জ্যান্ত আরশোলা! সেবার আমিরপেট এলাকায় ক্যাপটেন কুক রেস্তরাঁয় অনলাইনে বিরিয়ানি অর্ডার করেছিলেন এম অরুণ নামে গ্রাহক। কিন্তু খাবারে প্যাকেট হাতে পাওয়ার পর চমকে ওঠেন তিনি। দেখেন, বিরিয়ানির প্য়াকেটে ঘুরে বেড়াচ্ছে আরশোলা! ওই রেস্তোরাঁ কর্তৃপক্ষকে ২০ হাজার টাকা জরিমানা করে উপভোক্তা আদালত।


আরও পড়ুন:  Bullet Train: কবে থেকে চলবে বুলেট ট্রেন, জানালেন রেলমন্ত্রী



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)