নিজস্ব প্রতিবেদন: দিল্লিতে ভোটের ফল প্রকাশের পরই হিংসা। হামলা হল আম আদমি পার্টি বিধায়ক নরেশ যাদবের গাড়িতে।  কোনওক্রমে প্রাণে বেঁচেছেন বিধায়ক।  তবে প্রকাশ্য রাস্তায় ওই গুলি চালনার ঘটনায় মৃত্যু হয়েছে এক আপ কর্মীর। অন্যজন মারাত্মক আহত।   


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-ঔর ৫ সাল লগে রহো ভাজপা, হিন্দুত্বের কড়া ডোজেও অধরা রইল দিল্লির তখত


দিল্লির মেহরুলি কেন্দ্র থেকে এবার জয়ী হয়েছে নরেশ। ফল প্রকাশের পর মন্দিরে পুজো দিয়ে ফিরছিলেন নরেশ। সেই সময় অরুণ আসফ আলি মার্গের  কাছে একটি জায়গায় নরেশের কনভয়ে গুলি চালায় এক ব্যক্তি। ওই গুলিতে মৃত্যু হয় অশোক মান নামে এক আপ কর্মী।  পুলিসের দাবি, নরেশ নয় হামলাকারীর টার্গেট ছিল ওই মৃত ব্যক্তি।



আম আদমি পার্টি তরফে দলের নেতা সঞ্জয় সিং টুইট করেছেন, হামলায় প্রাণ হারিয়েছেন দলের  কর্মী অশোক মান। পরিবারের এক সদস্যকে আজ হারালাম।


সংবাদমাধ্যমে নরেশ যাদব বলেন, পুলিসের উচিত এলাকার সিসিটিভি ফুটেজ খুঁটিয়ে দেখা তাহলেই হামলাকারী চিহ্নিত হবে। কেন হামলা করা হয়েছে তা আমার কাছে স্পষ্ট নয়। সবকিছু আচমকাই ঘটে যায়। মোট ৪ রাউন্ড গুলি চলেছে। যে গাড়িতে আমি ছিলাম তাতেই হামলা হয়েছে। আশাকারী হামলাকারীকে পুলিস ধরতে পারবে।



আরও পড়ুন-ঔর ৫ সাল লগে রহো ভাজপা, হিন্দুত্বের কড়া ডোজেও অধরা রইল দিল্লির তখত


অন্যদিকে, আপ নেতা সঞ্জয় সিং টুইট করেছেন, নরেশ যাদবের ওপরে হামলা ও অশোক মানের হত্যা প্রমাণ দেয় দিল্লির নিরাপত্তা ব্যবস্থা আসলে কেমন। নরেশ ওই সময় মন্দির থেকে ফিরছিলেন।