নিজস্ব প্রতিবেদন: রবিবার নয়াদিল্লির যন্তর মন্তরের দলীয় কর্মসূচিতে  ধর্মবিদ্বেষী স্লোগান দেওয়ার অভিযোগ। দিল্লি পুলিসের নজরে সুপ্রিম কোর্টের আইনজীবী তথা দিল্লি বিজেপির প্রাক্তন মুখপাত্র অশ্বিনী উপাধ্যায়। সূত্রের খবর, জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে ডেকে পাঠিয়েছে দিল্লি পুলিস। এছাড়াও আরও তিনজনের উপর দিল্লি পুলিসের নজর রয়েছে। সম্ভবত তাঁদেরও জিজ্ঞাসাবাদ করা হবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে বিজেপি নেতাদের  ধর্মবিদ্বেষী মন্তব্যের ভিডিয়ো। অভিযোগ, তাঁদের মন্তব্য ধর্মে-ধর্মে বিবাদ তৈরি করতে পারে। ওই ভাইরাল ভিডিয়োকে হাতিয়ার করে বিজেপি নেতাদের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হয়। তাঁদের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়। এরপর অশ্বিনী উপাধ্য়ায়কে কনৌট প্লেস পুলিস স্টেশনে জিজ্ঞাসাবাদের জন্য হাজিরা দিতে বলা হয়। দিল্লি পুলিসের নজরে রয়েছে উত্তম মালিক, বিনীত ক্রান্তি, পিঙ্কি নামে তিনজন। সূত্রের খবর, এই ঘটনায় অশ্বিনী উপাধ্যায়কে গ্রেফতারও করতে পারে পুলিস। 


আরও পড়ুন: Age Ceiling for Members: আর ৮০ নয়, এবার ৭৫-য়েই 'অবসর' বাধ্যতামূলক সিপিএমে


আরও পড়ুন: NMC: করোনা পরিস্থিতিতে কাজে লাগানোর পরামর্শ ৩ বছর শেষ করা এমডি-এমএস পড়ুয়াদের


অন্যদিকে সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন বিজেপি নেতা অশ্বিনী উপাধ্য়ায়। তাঁর পাল্টা দাবি, "ভাইরাল ভিডিয়োর সত্যতা প্রমাণিত হলে, কঠোর ব্যবস্থা গ্রহণ করা উচিত পুলিসের।" তবে তাঁর সাফাই, যাঁদের ধর্মবিদ্বেষি স্লোগান দিতে দেখা গিয়েছে, তাঁদের তিনি চেনেন না। এই বিষয়টি দিল্লির পুলিস কমিশনার রাকেশ আস্থানাকেও জানিয়েছেন।