সংবাদ সংস্থা:  বন্ধ ঘরের মধ্যে সিগারেট খেতে মানা করেছিলেন বন্ধুকে। তার পরিণতি যে এতটাই ভয়ঙ্কর হতে পারে, তা কল্পনাতেও আনতে পারেননি কেউ। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে বন্ধুকে খুনের অভিযোগ উঠল তিন যুবকের বিরুদ্ধে। দিল্লির এই ঘটনার তদন্তে নেমে অবাক পুলিসকর্তারাও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস সূত্রের খবর, ঘটনার সূত্রপাত ৯ অক্টোবর। দিল্লির সুখদেবনগরের বাসিন্দা বছর বাইশের ব্রজেশ কুমার তাঁর বন্ধু ভোলাকে নিজের বাড়িতে ডাকেন। আড্ডা, মজলিশ চলাকালীনই বদ্ধ ঘরের মধ্যে একটি সিগারেট ধরায় ভোলা। ব্রজেশ তাকে বাধা দেয়। অভিযোগ, সিগারেট খাওয়া নিয়ে দুই বন্ধুর মধ্যে কথা কাটাকাটি হয়। ব্রজেশ ভোলাকে একটি চড়ও মারেন। অভিযোগ, তারই বদলা নিতে ব্রজেশকে খুন করার পরিকল্পনা করে ভোলা। বিজয় ও অর্জুন নামে দুই যুবকের সঙ্গে ব্রজেশকে খুন করার ছক কষে।


১০ অক্টোবর এক বন্ধুর বাড়িতে পার্টি রয়েছে বলে ব্রজেশকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় ভোলা। এরপর গাড়ির মধ্যে তাঁকে মদ খাওয়ানো হয়। এরপর বিজয় ও অর্জুন মিলে ব্রজেশকে চেপে ধরে, ভোলা পয়েন্ট ব্যাঙ্ক রেঞ্জ থেকে ব্রজেশের মাথায় গুলি করে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ব্রজেশের। এরপর দেহ ফেলে দেওয়া হয় রোহিনী সেক্টর ১৬-র একটি খালে। এদিকে, ব্রজেশ বাড়ি না ফেরায় অশোক বিহার থানায় নিখোঁজ ডায়েরি করে তাঁর পরিবার।  তদন্তে নেমে ব্রজেশের দেহ উদ্ধার করে পুলিস। ব্রজেশের পরিবারকে জিজ্ঞাসাবাদের পরই ভোলার নাম জানতে পারে পুলিস। অভিযুক্ত ৩ জনকেই গ্রেফতার করা হয়েছে।