নিজস্ব প্রতিবেদন: মাঝ রাস্তায় তরুণের উপর ছুরি নিয়ে হামলা। হামলাকারী আরও চার তরুণ। পরপর ছুরুকাঘাত। ঘটনাস্থলেই তরুণের মৃত্যু। রাস্তায় লাগানো সিসি ক্যামেরায় ধড়া পড়ল মুহূর্তের ছবি। এমনই এক মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল দক্ষিণ দিল্লির ভূমিয়াচক। প্রেমঘটিত কারণে হামলা বলে সূত্রের খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, মৃত যুবকের নাম কুণাল, বয়স ১৯। দক্ষিণ দিল্লির আম্বেদকর নগরের বাসিন্দা। ঘটনার দিন রাতে বাবার জন্মদিনের কেক কিনতে বেরিয়েছিল। কিন্তু আর বাড়ি ফেরা হল না। মাঝ রাস্তায় হঠাৎই তার উপর হামলা চালাল অন্য চার তরুণ। ঘারে, পিঠে, পেটে, বারবার ছুরির আঘাতে রক্তাক্ত করে কুণালকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় কুণালের। ঘটনার তদন্তে নেমে ইতিমধ্যে পুলিস  চার অভিযুক্তকে গ্রেফতার করেছে। উদ্ধার হয়েছে হামলার সময় ব্যবহার করা দুটি ছুরিও। পুলিস জানিয়েছে, চার হামলাকারীর নাম-সমীর, সোহেল, সৌরভ ও রূপ। চারজনেরই বয়স ১৮। প্রেমঘটিত কারণে গৌরবের সঙ্গে অনেকদিন ধরেই কুণালের বিবাদ চলছিল। সেই বিবাদের জেরেই ওই দিন রাস্তায় কুণালকে একা পেয়ে তাঁর উপর হামলা চালায় অভিযুক্তরা।    


আরও পড়ুন: ৫০ হাজার কোটি টাকার অত্যাধুনিক হামলাকারী সাবমেরিন কিনবে নৌ-সেনা, শুক্রবারই বৈঠক


আরও পড়ুন: হাতে গোনা কয়েকটা দেশের মধ্যে ভারতকে টিকা পাঠাচ্ছে আমেরিকা, Modi-কে ফোন কমলার


মৃতের পরিবার জানিয়েছে, ১২ ক্লাস পাশ করে একটি ছোট কাজ করত কুণাল। পরিবারের পাশে দাঁড়াতে চাইত। আরও পড়াশোনা করতে চাইত। কারও সঙ্গে কোনও বিবাদ ছিল না। কোনও মেয়ের কথাও বাড়িতে কোনওদিন বলেনি। ওইদিন রাতে হঠাৎই তাঁদের কাছে ফোন আসে। হাসপাতালে গিয়ে তাঁরা দেখেন কুণাল মৃত। গোটা ঘটনায় শোকস্তব্ধ পরিবার।