নিজস্ব প্রতিবেদন: রবিবার রাজধানীর হাউজ কাজি-এ মন্দির ভাঙচুরের ঘটনায় দিল্লির পুলিস কমিশনারকে ডেকে পাঠালেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। জি নিউজ সূত্রে খবর, পুলিস কমিশনারকে ভর্ত্সনা করেছেন স্বরাষ্ট্র্মন্ত্রী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-লাহোর বিমানবন্দরে বন্দুকবাজের হানা, এলোপাথাড়ি গুলিতে নিহত ১, আহত ২


বুধবার অমিত শাহর সঙ্গে সাক্ষাত করে সংবাদিকদের পুলিস কমিশনার অমূল্য পট্টনায়েক বলেন, গোটা ঘটনাটি স্বরাষ্ট্রমন্ত্রীকে জানিয়েছি। হাউজ কাজি এলাকার পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে। এখনও পর্যন্ত ওই ঘটনায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।



উল্লেখ্য, রবিবার গাড়ি পার্ক করা নিয়ে বচসার জোরে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ শুরু হয়ে যায়। তারই জেরে এলাকার একটি প্রাচীন মন্দিরে ইটবৃষ্টি করা হয়। পুলিস কমিশনার বলেন, এলাকায় শান্তি বজায় রাখার জন্য সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে। ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হয়েছে।



আরও পড়ুন-ফাঁকা মাঠে শুধু ফলক!১০০ দিনের কাজে সাড়ে ৩ কোটি আত্মসাতে অভিযুক্ত তৃণমূল পঞ্চায়েত প্রধান


এদিকে, এই ঘটনা নিয়ে সরকারকে নিশানা করেছে কংগ্রেস। তাদের আক্রমণের লক্ষ্য খোদ অমিত শাহ। কংগ্রেস মুখপাত্র অভিষেক মনু সিংভি টুইট করেন, ঘটনা ২ দিন পরও কোনও ব্যবস্থা নেয়নি সরকার। আমরা জানি, শাসক দল দেশের সংখ্যালঘুদের কোনও স্বার্থই দেখে না। এখন দেখা যাচ্ছে সংখ্যাগুরুদের ভাবাবেগকেও গুরুত্ব দিতে রাজী নয় সরকার।


মঙ্গলবার এলাকায় যান কেন্দ্রীয় মন্ত্রী হর্ষবর্ধন। তিনি বলেন, হাউজ কাজির ঘটনার প্রভাব যাতে অন্য কোথাও ছড়িয়ে না পড়ে তার জন্য সব ব্যবস্থা করা হয়েছে। যারা এই ঘটনায় জড়িত তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।