ওয়েব ডেস্ক: সাঁড়াশি চাপে দিল্লি পুলিস। ছাত্র নিগ্রহের ভিডিও প্রকাশ্যে আসায় বিক্ষোভে উত্তাল দিল্লি।  ঘটনায়  পুলিসের রিপোর্ট তলব করেছেন লেফটেনেন্ট গভর্নর। অন্যদিকে ক্ষুব্ধ দিল্লি মহিলা কমিশনও পুলিসের জবাব তলব করেছে। পাশাপাশি নারী নির্যাতন সংক্রান্ত রিপোর্ট কমিশনে জমা না দেওয়ায় আগামী সোমবার দিল্লির পুলিস কমিশনারকে হাজিরার নির্দেশ দিয়েছে কমিশন। পুলিস অস্বীকার করেছিল। কিন্তু ভিডিও ফুটেজ অন্য কথা বলছে। তিরিশে জানুয়ারি ঝাণ্ডেলওয়ালানে ছাত্র বিক্ষোভে পুলিসি হামলার ছবি এখন ভাইরাল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিসি অত্যাচারের প্রতিবাদে মঙ্গলবার বিক্ষোভে উত্তাল দিল্লি। সকাল থেকে দিল্লি পুলিসের সদর কার্যালয়ের বাইরে বিক্ষোভে সামিল হন ছাত্রছাত্রীরা।  তুমুল বিক্ষোভের জেরে এলাকায় যান চলাচল প্রায় স্তব্ধ হয়ে যায়। ছাত্র বিক্ষোভ, দেশজুড়ে সমালোচনার ঝড় সত্ত্বেও অনড় দিল্লির পুলিস কমিশনার। তিনি এখনও ঘটনার জন্য বিক্ষোভকারীদেরই দায়ী করছেন। মঙ্গলবার দিল্লি পুলিসের যুগ্ম কমিশনার এস কে গৌতমকে তলব করেন লেফটেনেন্ট গভর্নর নাজিব জঙ্গ। আলোচনার পর দিল্লি পুলিসের রিপোর্ট তলব করেছেন তিনি।


শনিবারের ঘটনায় ক্ষুব্ধ দিল্লির মহিলা কমিশনও। মহিলা বিক্ষোভকারীদের ওপর এই নির্মম অত্যাচার কেন, তার জবাব তলব করেছে কমিশন।


বাসসির বিপদ বাড়িয়েছে দিল্লি মহিলা কমিশনের সমন। কমিশন বার বার বলা সত্ত্বেও, দিল্লিতে মহিলাদের বিরুদ্ধে অপরাধ সংক্রান্ত রিপোর্ট এখনও জমা দেননি সিপি। ফলে আগামী সোমবার কমিশনারকে হাজিরার নির্দেশ দিয়েছে কমিশন। হাজিরা না দিলে বাসসির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়না জারির অধিকারও আছে কমিশনের।