জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: অভিজাত এক আবাসনের লিফটে থেকে জোর করে এক তরুণীকে টেনে নিয়ে দেখা যাচ্ছে। চুল ধরে টানতে টানতে লিফট থেকে বের করে নিয়ে যাওয়ার চেষ্টাও চলছে। কিন্তু কিছুতেই যেতে চাইছে না ওই পরিচারিকা। সেই ভিডিওই ভাইরাল হয়েছে ট্যুইটারে। নয়ডা পুলিস শেফালি কৌল নামে এক মহিলাকে গ্রেফতার করেছে তাঁর পরিচারিকাকে আটকে রাখা এবং মারধর করার অভিযোগে। সেলো কান্ট্রি সোসাইটির সেক্টর ২০২৩-তে ঘটেছে এই ঘটনা। পরিচারিকার বাবার দায়ের করা অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের করা হয়। যেখানে অভিযোগ করা হয় যে তাঁর মেয়েকে প্রায় দুই মাস ধরে বন্দী করে রাখা হয়েছে এবং শেফালি শারীরিক ও মানসিকভাবে অত্যাচার করে


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Modi’s Mother's Health Deteriorates: হাসপাতালে ভর্তি প্রধানমন্ত্রীর মা শতবর্ষ-অতিক্রান্ত হীরাবেন...



শেফালি কৌল পেশায় একজন আইনজীবী। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধিতে ১০ দিনের বেশি সময় ধরে অবৈধভাবে বন্দী রাখা, মারধর, অপমান কারার অভিযোগ রয়েছে। নিগৃহীতার বাবার বক্তব্য, তার মেয়ের ছয় মাসের কাজের চুক্তি ৩১ অক্টোবর শেষ হয়ে গিয়েছিল। কিন্তু শেফালির বিরুদ্ধে অভিযোগ, তিনি পরিচারিকাকে যেতে না দিয়ে তাকে অ্যাপার্টমেন্টে বন্দী করে রেখেছেন। সেখানে তিনি প্রতিদিন তাকে মারধর ও নির্যাতন করতেন বলে অভিযোগ। মঙ্গলবার ওই পরিচারিকা কৌলের চতুর্থ ফ্লোরের অ্যাপার্টমেন্ট থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তাকে ধরে নিয়ে আসার সময়ই লিফটের সিসিটিভি ফুটেজে সবটা ধরা পড়ে। পরে তাকে উদ্ধার করে স্থানীয় থানায় নিয়ে যাওয়া হয়।



ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। জানা গিয়েছে, এই ভিডিওটি এক সপ্তাহ আগে তোলা। কৌল দাবি করেছেন যে, গৃহকর্মী তার বাড়ি থেকে জিনিস চুরি করেছে এবং এমনকি তার খাবারের সাথে ঘুমের বড়ি যুক্ত করেছে। তাঁর দাবি, সিসিটিভি ফুটেজ ও অন্যান্য প্রমাণ রয়েছে। পুলিশ আলামত সংগ্রহ করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেবে।


আরও পড়ুন, Covid Blast in Bihar: পাশের রাজ্যেই কোভিড-বিস্ফোরণ! পশ্চিমবঙ্গ কি আদৌ নিরাপদ?


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)