ওয়েব ডেস্ক: রাজস্থানের বিকানেরে এক মহিলাকে গণধর্ষণের অভিযোগ। মহিলার দাবি, অপহরণের পর ২৩ জন পুরুষ তাঁকে ধর্ষণ করেছে। যদিও পুলিশের দাবি, ৮ জনের নামে অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা। ঘটনার তদন্তে নেমে ইতিমধ্যে ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দিল্লির বাসিন্দা ২৮ বছরের ওই মহিলার দাবি, গত ২৫ সেপ্টেম্বর বিকানের লাগোয়া তাঁর একটি জমি দেখভাল করতে গিয়েছিলেন তিনি। ফেরার জন্য রাস্তার পাশে অপেক্ষা করছিলেন গাড়ির জন্য। সেই সময় তাঁকে জোর করে একটি গাড়িতে তোলে ২ ব্যক্তি। এর পর তাঁকে বন্দি করে একে একে ধর্ষণ করে ২৩ জন। 


আরও পড়ুন - নবমীতে ভারী বর্ষণের পূর্বাভাস, বৃষ্টিতে মাটি হতে পারে বিজয়া দশমীও


ঘটনার কথা জানিয়ে বিকানেরের জয় নারায়ণ ব্যাস কলোনি থানায় অভিযোগ জানিয়েছেন ওই মহিলা। মহিলার দাবি, বেশ কয়েক ঘণ্টা পর যে জায়গা থেকে অপহরণ করা হয়েছিল তাঁকে সেখানেই ফেলে দিয়ে যায় দুষ্কৃতীরা। তিনি জানিয়েছেন, প্রথমে তাঁকে ধর্ষণ করে দুই অপহরণকারী। তার পর তারা আরও ৬ জনকে ডেকে নেয়। তারাও তাঁকে দফায় দফায় ধর্ষণ করে। এর পর একটি অফিস বিল্ডিংয়ে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানে তাঁকে ধর্ষণ করে একাধিক ব্যক্তি। মোট ২৩ জন পুরুষ তাঁকে ধর্ষণ করেছে বলে অভিযোগে জানিয়েছেন মহিলা। 


যদিও পুলিশের দাবি, ম্যাজিস্ট্রেটের কাছে জবানবন্দিতে মহিলা জানিয়েছেন, ৮ জন ধর্ষণ করেছে তাঁকে। তার মধ্যে ৬ জনকে ইতিমধ্যে গ্রেফতার করেছে বিকানের পুলিশ।