নিজস্ব প্রতিবেদন: এ বার পাখির চোখ দিল্লি। কেজরীবাল সরকারকে পর্যদুস্ত করতে আদাজল খেয়ে ময়দানে নেমেছে মোদী-শাহ জুটি। বৃহস্পতিবার দিল্লির এক জনসভায় বিজেপির সভাপতি অমিত শাহ বলেন, এনআরসি-সিএএ নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে বিরোধীরা। তাদের ‘টুকরো টুকরো গ্যাং’ বলে কটাক্ষ করে অমিত শাহের হুঁশিয়ারি, এবার সময় এসেছে তাদের উচিত শিক্ষা দেওয়ার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অমিত শাহ বলেন, “সংসদে বিস্তারিতভাবে বিতর্ক চলে সিএএ নিয়ে। তখন বিরোধীরা চুপ ছিল। সংসদ থেকে বেরিয়েই জনগণকে বিপথে চালিত করছে বিরোধীরা।” কংগ্রেসের নেতৃত্বে টুকরো টুকরো গ্যাংকে শাস্তি দেওয়া উচিত বলে দাবি তোলেন অমিত শাহ। এমনকি দিল্লিতে হিংসার পিছনে বিরোধীদেরকে কাঠগড়ায় দাঁড় করালেন তিনি। অন্যদিকে প্রধানমন্ত্রী মোদী বলছেন, এনআরসি-সিএএ নিয়ে গুজব ছড়াচ্ছে বিরোধীরা। তাঁর দাবি, দেশে কোথাও আটক কেন্দ্র তৈরি হয়নি। আশ্বাস দিয়ে বলেন, দেশের মুসলিমদের চিন্তার কোনও কারণ নেই। কংগ্রেস এবং শহুরে নকশালরা গুজব ছড়াচ্ছে। দেশের মুসলিমদের উপর ক্যাব এবং এনআরসি কার্যকর করা হবে না বলে দাবি প্রধানমন্ত্রীর।  


আরও পড়ুন- এনপিআর-এ নাম জিজ্ঞাসা করলে ‘রঙ্গা-বিল্লা’ বলুন, পরামর্শ অরুন্ধতীর, ক্ষুব্ধ বিজেপি



কেজরীবাল সরকারকে একহাত নিয়ে অমিত শাহ বলেন, ২০১৫ সালে অরবিন্দ কেজরীবাল যা প্রতিশ্রুতি দিয়েছিলেন, জনকল্যাণমূলক খাতে ৮০ শতাংশ কাজই করেননি তিনি। বাংলো, গাড়ি-সহ সরকারি সুবিধা না নেওয়ার প্রতিশ্রুতিও রাখেননি তিনি। জবাবে টুইটারে দীর্ঘ কাজের ফিরিস্তি তুলে ধরে আপ। সঙ্গে কটাক্ষ, কাজ করলেন কেজরীবাল, আর ভোটের মুখে ছাপ লাগাতে এসেছেন অমিত শাহ!