জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাজ্যের ডেপুটি চিফ মেডিক্যাল অফিসারের ঝুলন্ত দেহ উদ্ধার হল হোটেলের ঘর থেকে। হোটেল রুমের ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাঁর দেহ উদ্ধার হয়। মৃত ওই চিকিত্সকের নাম সুনীল সিং। তাঁর দেহ উদ্ধার হয় প্রয়াগরাজের হোটেল ভিত্তাল থেকে। রাজ্য প্রশাসনের শীর্ষ এই অফিসারের মৃত্যুর ঘটনায় তুমুল শোরগোল শুরু হয়েছে যোগী রাজ্যে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-বিয়ের আসরেই বরকে লক্ষ্য করে অ্যাসিড ছুড়লেন তরুণী, কারণ জানলে অবাক হবেন


ডেপুটি পুলিস কমিশনার দীপক ভুকার সংবাদমাধ্যমে জানিয়েছেন, সকাল সাড়ে ন'টা নাগাদ খবর আসে ডা সুনীল কুমার সিং হোটেলের দরজা খুলছেন না। পুলিস হোটেলে গিয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকলে দেখা যায় সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন সুনীল কুমার। প্রাথমিকভাবে পুলিস মনে করছে এটি একটি আত্মহত্যার ঘটনা। দেহ উদ্ধার করে তা ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।


ডা সুনীল কুমার সিংয়ের গাড়ির চালক সতীশ সিং বলেন, ডা সিংকে বেরিলির একটি হাসপাতালে পাঠানো হয়েছিল। সেখানে যাওয়ার পথে রবিবার সন্ধেয় হোটেল ঢুকেছিলেন ডা সুনীল সিং। সোমবার সকালে তিনি একটি ফোন পান ডা সিংয়ের স্ত্রীর কাছ থেকে। তিনি বলেন ডা সিং তাঁর ফোন তুলছেন না। ওই কথা শুনেই তিনি ডা সিংয়ের রুমে যান। দেখেন দরজা ভেতর থেকে বন্ধ।  বারবার ধাক্কা দিয়েও দরজা না খোলায় হোটেলের কর্মীদের খবর দেন।। এর পরই পুলিস রুম থেকে সুনীল সিংয়ের মৃতদেহ উদ্ধার করে। ঘটনার খবর পেয়েই ছুটে আসেন প্রয়াগরাজের মুখ্য স্বাস্থ্য আধিকারিক অশোক কুমার। মৃত স্বাস্থ্য আধিকারিকের সহকর্মীদের জিজ্ঞাসাবাদ করছে পুলিস।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)