নিজস্ব প্রতিবেদন: কোনও অবরোধ নয়, যান্ত্রিক ত্রুটিও নয়। এমনকি লাইনে কোনও গন্ডগোলও নয়। স্রেফ কচুরি কেনার জন্য ট্রেন থামিয়ে দিলেন ট্রেন চালক। এমন আজব কাণ্ড ঘটেছে রাজস্থানের আলওয়ারে। ট্রেন চালকের সেই কচুরি কেনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্য়াল মিডিয়ায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পাকিস্তানে এক এক ট্রেন চালক এমনই এক কাণ্ড ঘটিয়েছিলেন। তিনি ট্রেন থামিয়েছিলেন দই কেনার জন্য। ওই ভাইরাল ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, আলওয়ারের এক লেবেল ক্রসিংয়ে হাতে ক্যারিব্য়াগে কিছু একটা নিয়ে লাইনের ধারে দাঁড়িয়ে রয়েছেন এক ব্যক্তি। কিছুক্ষণের মধ্যেই ট্রেন এসে থামল সেই ব্যক্তির গা ঘেঁসে। চালকের কেবিন থেকে হাত বাড়িয়ে নীচে দাঁড়িয়ে থাকা ওই ব্যক্তির কাছ থেকে ওই ক্যারি ব্য়াগটি নিলেন চালক। ট্রেনে ছেড়ে দিল। লাইনে পেরিয়ে রাস্তার দিকে হাঁটা দিলেন ওই ব্যক্তি।


এক সর্বভারতীয় দৈনিকের দাবি, আলওয়ারের দাউদপুর ক্রসিংয়ে ওই ঘটনা এই নতুন নয়। প্রায়ই এমন ঘটনা দেখা যায়। প্রত্যক্ষদর্শীদের দাবি, রোজ সকাল আটটায় ক্রসিংয়ের গেট ফেলে দেওয়া হয়। ট্রেন চালক কচুরি নেওয়ার পর গেট ওঠে। ততক্ষণ লেবেল ক্রসিং পার করার আশায় দাঁড়িয়ে থাকেন যাত্রীরা। ওই ঘটনায় তদ্ন্ত করে ট্রেন চালককে সাসপেন্ড করেছে রেল কর্তৃপক্ষ।



সোশ্যাল মিডিয়ায় ওই ভিডিয়ো ভাইরাল হতেই ট্রেন চালককে নিশানা করেছেন নেটিজেনরা। তারপরেই ওই ট্রেন চালকের বিরুদ্ধে তদন্ত শুরু করে রেল। ওই ঘটনায় আপাতত ২ ট্রেন চালক, ২ গেটম্য়ান ও এক ইনস্ট্রাকটরকে সাসপেন্ড করা হয়েছে। বিস্তারিত তদন্ত করে অন্য আরও কড়া ব্যবস্থা নেওয়া হবে।  এমনটাই জানিয়েছেন জয়পুর ডিভিশনের ডিভিশনাল ম্যানেজার নরেন্দ্র কুমার। 
 
আরও পড়ুন-'নন্দীগ্রামে কেউ অ্য়ারেস্ট হয়েছে! সিবিআই সিবিআই করে পুলিসের মনবল ভাঙার চেষ্টা হচ্ছে': মমতা  


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)