নিজস্ব প্রতিবেদন: মুম্বই পুলিসের অর্থনৈতিক অপরাধ শাখা (EOW) বিজেপি নেতা কিরীট সোমাইয়া ( Kirit Somaiya) এবং তার ছেলে নীল সোমাইয়ার (Neil Somaiya) বিরুদ্ধে সমন জারি করেছে। দুজনকেই ১৩ এপ্রিল মুম্বই পুলিসের সামনে হাজির হতে হবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিজেপি নেতা কিরীট সোমাইয়ার খোঁজে মঙ্গলবার মুম্বইয়ের অফিসে পৌঁছেছেন মুম্বই পুলিসের অর্থনৈতিক অপরাধ শাখার কর্মকর্তারা। আইএনএস বিক্রান্তকে রক্ষা করার জন্য জমা করা অনুদান কেলেঙ্কারির অভিযোগে পুলিস কিরীট সোমাইয়াকে খুঁজছে। এই মামলায় কিরীট সৌমেয়ার অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন সোমবার খারিজ করে দিয়েছে আদালত। 


মহারাষ্ট্রের স্বরাষ্ট্র দফতরের মতে, বিজেপি নেতা কিরীট সোমাইয়া এবং তার ছেলে নীলের বিরুদ্ধে মামলা দায়েরের পর থেকে তারা নিখোঁজ। এখন মুম্বই পুলিসের অর্থনৈতিক অপরাধ শাখা তার বিরুদ্ধে সমন জারি করেছে। মুম্বই পুলিসের অর্থনৈতিক অপরাধ শাখার একটি ৩ সদস্যের দল আজ বিজেপি নেতা কিরীট সোমাইয়ার অফিস এবং অন্যান্য জায়গায় তল্লাশি চালায়।


আরও পড়ুন: Amarnath Yatra 2022: ২০২২ অমরনাথ যাত্রা এবার ঐতিহাসিক, আসতে পারেন ৮ লক্ষ তীর্থযাত্রী


সোমবার মুম্বইয়ের একটি আদালত বিমানবাহী জাহাজ আইএনএস বিক্রান্তকে রক্ষা করার জন্য জমা করা ৫৭ কোটি টাকার অপব্যবহারের অভিযোগে কিরীট সোমাইয়ার আগাম জামিনের আবেদন প্রত্যাখ্যান করেছে। গ্রেফতারি এড়াতে কিরীট সোমাইয়া আদালতে আগাম জামিনের আবেদন করেছিলেন।


৫৩ বছর বয়সী একজন অবসরপ্রাপ্ত সেনাকর্মী কিরিট সোমাইয়া এবং তার ছেলের বিরুদ্ধে মানখুর্দের (Mankhurd) ট্রম্বে থানায় (Trombay police station) অভিযোগ দায়ের করেন। এর ভিত্তিতে একটি মামলা দায়ের করা হয়েছে। যদিও সব অভিযোগ অস্বীকার করেছেন কিরীট সোমাইয়া।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)