নিজস্ব প্রতিবেদন: শুক্রবার কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং বিজেপি নেতা বিএস ইয়েদুরাপ্পার নাতনি আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সৌন্দর্যার বয়স প্রায় ৩০ বছর। তিনি বেঙ্গালুরুর এমএস রামাইয়া হাসপাতালে ডাক্তার হিসেবে কর্মরত ছিলেন। মাউন্ট কারমেল কলেজের কাছে একটি অ্যাপার্টমেন্টে তিনি এবং তার স্বামী থাকতেন। সৌন্দর্যার স্বামী তাঁরই সহকর্মী ডাক্তার। তাঁর শিশুর বয়স ছয় মাস। এই অ্যাপার্টমেন্টে শুধুমাত্র তারা তিনজনই থাকতেন বলে জানা গেছে পুলিস সূত্রে। দুই বছর আগে তার বিয়ে হয়।


 



শুক্রবার সকালে সৌন্দর্যাকে মৃত অবস্থায় পাওয়া যায় এবং মৃত্যুর কারণ জানার জন্য তাঁর মৃতদেহ ময়নাতদন্তের জন্য সরকারি বোরিং হাসপাতালে পাঠানো হয়েছে।


আরও পড়ুন: Domjur: জাতীয় সড়কের ধারে মদের দোকানে দুষ্কৃতী হামলা, গুলিবিদ্ধ কর্মচারী


ইয়েদুরাপ্পার প্রথম এবং সবথেকে বড় মেয়ে পদ্মার মেয়ে ছিলেন সৌন্দর্যা।


ঘটনার কথা শোনার পর থেকে শোকের ছায়া নেমেছে পরিবারে। মুখ্যমন্ত্রী বাসভরাজ বোম্মাই এবং তাঁর মন্ত্রিসভার সহকর্মীরা ছুটে যান হাসপাতালে।


যদিও এখনও অবধি কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। সূত্র মারফত জানা গেছে গর্ভাবস্থার পরবর্তী ডিপ্রেশনের লক্ষণ দেখা যাচ্ছিল তাঁর মধ্যে।


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App