জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অফিসের টেবিলের কম্পিউটারের পিছনে লুকিয়ে ছিল বিশালকার একটি সাপ। খালি হাতে সেই সাপ ধরে কামাল করে দেখালেন এক মহিলা। শুধু ধরলেন-ই না। সাপটিকে রীতিমতো প্যাকেটবন্দি করলেন তিনি। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই তা ভাইরাল হয়ে গিয়েছে। ওই মহিলার সাহসকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওই মহিলা অফিসের ডেস্কের দিকে এগিয়ে যান। তারপর কম্পিউটারের পিছনে হাত ঢুকিয়ে দেন। প্রথমে দেখলে মনে হবে, তিনি বোধহয় কম্পিউটারের কোনও কেবল ঠিক করছেন। কিন্তু না, ভুল ভাঙে তিনি হাতটি বের করে আনতেই। দেখা যায়, খালি হাতে বিশালাকার একটি সাপকে টেনে বের করে আনছেন তিনি।  


রীতিমতো দক্ষতার সঙ্গে সাপটিকে ধরেন তিনি। সাপটি ছটফট করতে থাকলেও, তাকে ছোবল মারতে পারেনি। তারপর এক হাতে সাপটিকে ধরে, আরেক হাতে একটি বাজারের থলেকে ধরেন। তারপর সেই থলের মধ্যে সাপটিকে ঢুকিয়ে দেন তিনি। আর অফিসের সবাই স্বস্তির নিঃশ্বাস ফেলে। দেখুন সেই ভিডিয়ো। দেখলে শিউরে উঠবেন-



আরও পড়ুন, Cold Desert Leh too hot: 'শীতল মরুভূমি'তে লে-তে ৩৬ ডিগ্রি! কাশ্মীরে তাপপ্রবাহ, গরমে পুড়ছে ভূ-স্বর্গ...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)