নিজস্ব প্রতিবেদন: জম্মু ও কাশ্মীরে নিরাপত্তা বাহিনীর এক রাতে চালানো একাধিক অভিযানের সময় চার সন্ত্রাসবাদী নিহত হয়েছে এবং একজনকে আটক করা হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিশ জানিয়েছে যে নিরাপত্তা বাহিনীর পাঁচটি যৌথ অভিযানে পুলওয়ামা, গান্ডারবাল এবং হান্দওয়ারা এই তিনটি জেলা জুড়ে চার সন্ত্রাসবাদী নিহত হয়।


দু'জন সন্ত্রাসবাদী জইশ-ই-মোহাম্মদের (Jaish-e-Mohammad) সঙ্গে যুক্ত। এর মধ্যে একজন পাকিস্তানের (Pakistan), অন্য দু'জন লস্কর-ই-তৈয়বার (Lashkar-e-Taiba) সঙ্গে যুক্ত বলে জানা গেছে। পুলিস জানিয়েছে যে এই অভিযান চলাকালীন একজন সন্ত্রাসবাদী জীবিত অবস্থায় ধরা পড়েছে।


আরও পড়ুন: Prashant Kishor Attacks PM Modi: 'সাহাবের চালাকি, দেশের লড়াই ২০২৪ এই হবে', মোদীকে তোপ প্রশান্ত কিশোরের


কাশ্মীর পুলিসের ইন্সপেক্টর জেনারেল (Inspector General Of Police, Kashmir) বিজয় কুমারকে (Vijay Kumar) উদ্ধৃত করে একটি  টুইটে কাশ্মীর জোন পুলিস (Kashmir Zone Police) বলেছে, "আমরা গতকাল রাতে ৪-৫টি স্থানে যৌথ #অপারেশন করেছি। এখন পর্যন্ত পুলওয়ামায় একজন পাকিস্তানি সহ জেইএম-এর ২ সন্ত্রাসবাদী নিহত হয়েছে। গন্ডারবাল এবং হান্দওয়ারায় এলইটির একজন করে সন্ত্রাসবাদী নিহত হয়েছে। হান্দওয়ারা এবং পুলওয়ামায় এনকাউন্টার শেষ হয়েছে। এছাড়াও ১ জন সন্ত্রাসবাদী জীবিত গ্রেপ্তার হয়েছে।"


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)