Prashant Kishor Attacks PM Modi: 'সাহাবের চালাকি, দেশের লড়াই ২০২৪ এই হবে', মোদীকে তোপ প্রশান্ত কিশোরের

"বিরোধীদের উপর চালাকিপূর্ণ ভাবে মনস্তাত্ত্বিক চাপ তৈরির কৌশল নিয়েছেন তিনি। এই ভুল তত্ত্বে বিভ্রান্ত হবেন না।", মোদীকে নিশানা প্রশান্ত কিশোরের

Updated By: Mar 11, 2022, 04:41 PM IST
Prashant Kishor Attacks PM Modi: 'সাহাবের চালাকি, দেশের লড়াই ২০২৪ এই হবে', মোদীকে তোপ প্রশান্ত কিশোরের

নিজস্ব প্রতিবেদন: পাঁচ রাজ্যের নির্বাচনের ফলাফল থেকে স্পষ্ট যে চারটি রাজ্যেই সরকার গড়ছে বিজেপি (BJP)। উত্তরপ্রদেশে ফের একবার 'যোগী-সরকার'। এই নির্বাচনী ফলাফলকে ২০২৪-এর ইঙ্গিত বলে দাবি করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। এরপরই প্রধানমন্ত্রীর বক্তব্যের পাল্টা জবাব দিলেন ভোটকুশলী প্রশান্ত কিশোর (Prashant Kishor)।   

শুক্রবার টুইটে প্রশান্ত কিশোর (Prashant Kishor) লেখেন, "দেশের জন্য যে লড়াই তা ২০২৪-এ হবে এবং একটা রাজ্যের নির্বাচনের তা স্পষ্ট হবে না। সাহেব এটা ভাল করেই জানেন! আসলে রাজ্যগুলোর বিধানসভা ভোটের ফলাফল দেখিয়ে বিরোধীদের উপর চালাকিপূর্ণ ভাবে মনস্তাত্ত্বিক চাপ তৈরির কৌশল নিয়েছেন তিনি। এই ভুল তত্ত্বে বিভ্রান্ত হবেন না।" 

বৃহস্পতিবার ৫ রাজ্যের বিধানসভা ভোটের ফলাফল প্রকাশ হওয়ার পর সকলকে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। প্রধানমন্ত্রী বলেন, "২০১৯-এর লোকসভা নির্বাচনে বিজেপি জয়লাভ করার পর কিছু রাজনৈতিক বিশ্লেষক বলেছিলেন, 'এই জয়ে এমন কী রয়েছে? ২০১৭-তেই তো এই ফল ঠিক হয়ে গিয়েছিল।' আমি আশা করি তাঁরা এবারও একই কথা বলবেন। ২০২২-এই ২০২৪-এর ফলাফল ঠিক হয়ে গিয়েছে।"  

দেশের সবচেয়ে বড় রাজ্যে উত্তরপ্রদেশের বিধানসভা ভোটে (UP Election 2022) নিরঙ্কুশ সংখ্যা গরিষ্ঠতা পেয়েছে বিজেপি (BJP)। মুখ্যমন্ত্রী হিসেবে দ্বিতীয়বার মসনদে বসতে চলেছেন যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। উত্তরপ্রদেশের ইতিহাসে এই প্রথম কোনও মুখ্যমন্ত্রী পরপর দু'বার কুরসিতে বসবেন। ফের একবার পদ্মফুলকে জেতানোর জন্য বৃহস্পতিবার উত্তরপ্রদেশের মানুষকে ধন্যবাদ জানান নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। 

আরও পড়ুন: PM Narendra Modi On Election Win: 'এই নির্বাচনই বুঝিয়ে দিয়েছে আগামীতে কী হবে', UP জিতেই দিল্লি বিজয়ের সুর বাঁধলেন মোদী

আরও পড়ুন: UP Election 2022: 'উত্তরে আদিত্যোদয়', আলাদা আসনে লড়েও 'যাদব-গড়ে' অখিলেশকে হারালেন যোগী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.