ওয়েব ডেস্ক : বিলাসবহুল জীবন, কয়েক লক্ষ ভক্ত, জেড প্লাস নিরাপত্তা, নতুন নতুন নামীদামি গাড়ি, গ্ল্যামার, সবকিছুকে ছেড়ে এখন কেমন আছেন ডেরা সচ্চা সওদা প্রধান গুরমিত রাম রহিম সিং?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোমবার ডেরা সচ্চা সওদা প্রধান গুরমিত রাম রহিম সিংকে ২০ বছর কারাদণ্ডের নির্দেশ দেয় আদালত। ডেরা প্রধানের সাজা ঘোষণার পর পঞ্জাব এবং হরিয়ানা জুড়ে কারফিউ জারি করে প্রশাসন। কোনওরকম অবাঞ্ছিত ঘটনা যাতে না ঘটে, তার জন্য সেনা বাহিনীও করা হয় মোতায়েন। কিন্তু, যাঁকে নিয়ে এত হুলুস্থুল, সেই গুরমিত সিং-এর জেলের মধ্যে প্রথম রাত কেমন কাটল জানেন?


রিপোর্টে প্রকাশ, রোহতক জেলে প্রথম রাতে ঘুমোতে পারেননি রাম রহিম সিং। ‘বাবাকে’ দুটি বিছানার চাদর এবং এবং কম্বল দেওয়া হয়েছিল জেল কর্তৃপক্ষের তরফে। কিন্তু, সোমবার রাতে জেলের মধ্যে ভালভাবে ঘুমোতে পারেননি গুরমিত রাম রহিম সিং।


জানা যাচ্ছে, জেল জীবন কাটানোর জন্য প্রথম দিনই রাম রহিমকে চাদর, কম্বলের পাশাপাশি একটি থালা, একটি মগ, একটি লাল বাক্স দেওয়া হয়। সোমবার ধর্ষক 'গুরুর' সাজা ঘোষণার পর সেনা চপারে করে রোহতক জেলে নিয়ে আসা হয় তাঁকে। সেই সঙ্গে দেওয়া হয় কড়া নিরাপত্তার ঘেরাটোপ।   


জেলে থাকাকালীন সময়ে সপ্তাহে মাত্র একদিন করেই বাইরের লোকের সঙ্গে গুরমিত রাম রহিম সিং দেখা করতে পারবেন বলেও জানানো হয়েছে। পাশাপাশি গুরমিত সিং-এর নিরাপত্তার দায়িত্ব দেওয়া হয়েছে পঞ্জাব পুলিশের দুই পদস্থ অফিসারকে। সেই সঙ্গে গুরমিতের সেলের বাইরেও রাখা হয়েছে দুই নিরাপত্তা রক্ষীকে।


প্রসঙ্গত যাতে ‘দত্তক কন্যা’ হানিপ্রীতকেও জেলের বাইরে রাখা হয়, সেই আবেদন করেছিলেন গুরমিত। কিন্তু, ধর্ষক ‘বাবার’ সেই আর্জি খারিজ করে দিয়েছে জেল কর্তৃপক্ষ।