জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নারকীয় ঘটনা। ভয়ংকর এই গল্প সামনে আসতেই শিউড়ে উঠেছেন সাধারণ মানুষ। খোঁজ মিলল তেমনই এক বীভৎস কল সেন্টারের। ডিবিআর নেটওয়ার্কিং নামে একটি কোম্পানি তাদের দ্বারা পরিচালিত একটি কল সেন্টারের জন্য এজেন্ট খুঁজতে ফেসবুক-সহ সামাজিক যোগাযোগ মাধ্যম জুড়ে বিজ্ঞাপন দিয়েছে। জানানো হয়েছিল, আবেদনকারীদের মেয়ে হতে হবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Cockroach in Vande Bharat Meal: দেখলেই গা গুলিয়ে ওঠে! বন্দে ভারতের খাবারের প্যাকেট খুলতেই মিলল মরা আরশোলা...


বিহারের মুজাফফরপুরের এই কল সেন্টারে টার্গেট পূরণ করতে না পারলে চলত মানসিক নির্যাতন, যৌন হেনস্থা, এমনকি কিছু কিছু ক্ষেত্রে ধর্ষণ এবং জোর করে গর্ভপাতও করানো হত বলে অভিযোগ। আর এই কল সেন্টার ছিল আদতে এক প্রতারণা চক্র। এক মহিলা অভিযোগকারী অভিযোগ করার পর পুলিস কর্মকর্তারা বলেছেন, তাদের একটি উজ্জ্বল ভবিষ্যতের স্বপ্ন দেখিয়ে তারপরে চাকরির জন্য প্রশিক্ষণ নিতে প্রথমে ২০ হাজার টাকা দিতে বলা হয়। এমনকী ট্রেনিংয়ের জন্য তাদের মুজাফফরপুর যেতে বলে। 


তবে প্রশিক্ষণের নামে মানসিক নির্যাতন, প্রতারণা এবং কিছু ক্ষেত্রে এমনকি ধর্ষণ এবং জোরপূর্বক গর্ভপাতের একটি চক্রও শুরু হয় বলেই জানান একজন কর্মকর্তা। ২ জুন এক অভিযোগকারীর এফআইআর অনুসারে, সে বিজ্ঞাপন দেখে প্রথমে সত্যি ভেবে এবং মুজাফফরপুরে কোম্পানির কেন্দ্রে পৌঁছন, যেখানে তার মতো প্রায় ১৫০ জন মহিলা ছিলেন।


তাঁর অভিযোগ, টার্গেট পূরণ করতে না পারার জন্য তাঁকে ধর্ষণ পর্যন্ত করেছিল তিলক কুমার সিং। একবার নয়, বেশ কয়েকবার তাঁকে ধর্ষণ করা হয়েছিল। যার ফলে, তিনি গর্ভবতীও হয়ে পড়েছিলেন। এরপর তাঁকে গর্ভপাত করতে বাধ্য করায় তিলক কুমার সিং। এফআইআর-এ ৯ জনের নাম অভিযুক্ত করা হয়েছে যার মধ্যে প্রধান অভিযুক্ত মণীশ কুমার সিং, নয়ডার বাসিন্দা, যিনি কোম্পানির মালিক বলে জানা গিয়েছে। 



আরও পড়ুন, Viral Video: রিলসের জন্য ছাদ থেকে ঝুলে পড়লো মেয়ে, গ্রেপ্তারির দাবী উঠলো নেট পাড়ায়


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)