Cockroach in Vande Bharat Meal: দেখলেই গা গুলিয়ে ওঠে! বন্দে ভারতের খাবারের প্যাকেট খুলতেই মিলল মরা আরশোলা...

IRCTC: আইআরসিটিসি-র তরফে বলা হয়, "যাত্রাপথে অনভিপ্রেত অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।" বন্দে ভারত একটি প্রিমিয়াম ট্রেন হওয়া সত্ত্বেও এর খাবারে বিভ্রাটের ঘটনা এটাই প্রথম নয়।

Updated By: Jun 20, 2024, 06:00 PM IST
Cockroach in Vande Bharat Meal: দেখলেই গা গুলিয়ে ওঠে! বন্দে ভারতের খাবারের প্যাকেট খুলতেই মিলল মরা আরশোলা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: খাবারে বিভ্রাট যেন পিছু ছাড়ার নাম-ই নিচ্ছে না! এবার বন্দে ভারতের সিল করা খাবারের মধ্যে মিলল মরা আরশোলা। এক দম্পতির খাবারের প্যাকেটের মধ্য়ে এই মরা আরশোলা পাওয়া যায়। জানা গিয়েছে, ওই দম্পতি বন্দে ভারত এক্সপ্রেসে করে ভোপাল থেকে আগরা যাচ্ছিলেন। ১৮ জুনের ঘটনা। 

নন-স্টপ বন্দে ভারত এক্সপ্রেসে ট্রেনেই যাত্রীদের খাবার দেওয়া হয়। এক্ষেত্রেও তাই হয়েছিল। কিন্তু ওই দম্পতি যখন খাওয়ার জন্য সেই খাবারের প্যাকেট খোলেন, তখন তাতে মরা আরশোলা ভাসতে দেখেন। এর ছবি তুলে এক্স হ্যান্ডেলে পোস্ট করেন ওই দম্পতির ভাইপো। আইআরসিটিসি-কে ট্য়াগ করে ছবিটি শেয়ার করেন তিনি। এই ঘটনার জন্য কড়া ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি। পোস্টটি নজর এড়ায়নি আইআরসিটিসি-র। 

এই ঘটনার জন্য ওই দম্পতির কাছে ক্ষমা চেয়েছে আইআরসিটিসি কর্তৃপক্ষ। আইআরসিটিসি-র তরফে বলা হয়, "যাত্রাপথে অনভিপ্রেত অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত। এই ঘটনার জন্য ওই সার্ভিস প্রোভাইডারকে জরিমানা করা হবে। এরপর থেকে আমরা আরও সতর্ক থাকব।" প্রসঙ্গত, বন্দে ভারত একটি প্রিমিয়াম ট্রেন হওয়া সত্ত্বেও এর খাবারে বিভ্রাটের ঘটনা এটাই প্রথম নয়। এর আগেও এধরনের ঘটনা সামনে এসেছে। 

উল্লেখ্য, সম্প্রতি এক নামী সংস্থার চিপসের প্যাকেটে মরা ব্যাঙ পাওয়া যায়। তারপর হার্শেস-এর চকোলেটে পাওয়া যায় মরা ইঁদুর। এখানেই শেষ নয়, এয়ার ইন্ডিয়ার ফ্লাইটে খাবার খুলতেই বেরয় ব্লেড। ওদিকে আইসক্রিমে কাটা আঙুল পাওয়ার ঘটনা তো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এরপরেও আইসক্রিমে পাওয়া যায় তেঁতুলবিছে। ওদিকে এক নামী ইঞ্জিনিয়ারিং কলেজের হস্টেলের খাবারে পাওয়া যায় মরা সাপ! যা খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন ওই কলেজের ১০ পড়ুয়া।

আরও পড়ুন, NEET UG 2024: '৩০-৩২ লাখে বিক্রি করেছি নিটের প্রশ্নপত্র', বিস্ফোরক স্বীকারোক্তি মাস্টারমাইন্ডের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.