নিজস্ব প্রতিবেদন: টি-২০ বিশ্বকাপে পাকিস্তানের জয়ের উদযাপন হচ্ছে ভারত, পোড়ানো হচ্ছে আতশবাজি! ভিডিয়ো টুইট করে এই দাবি করেছে নেটিজেনদের একাংশ। এনিয়ে টুইট করে তীব্র প্রতিক্রিয়া দিলেন গৌতম গম্ভীর। তাঁর কথায়,'এটা লজ্জাজনক।' ভারতের বিভিন্ন প্রান্তে বাজি ফাটিয়ে পাকিস্তানের জয় উদযাপিত হয়েছে বলে দাবি করেছেন গম্ভীরের প্রাক্তন সতীর্থ বীরেন্দ্র সহবাগ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গম্ভীর টুইট করেছেন,''যারা পাকিস্তানের জয়ে বাজি ফাটাচ্ছে তারা কেউ ভারতীয় নয়। ছেলেদের পাশে আছি আমরা! #লজ্জাজনক।''                              



টুইটারে বীরেন্দ্র সহবাগ লিখেছেন,''দীপাবলিতে আতশবাজি ফাটে। কিন্তু গতকাল ভারতের নানা জায়গায় পাকিস্তানের জয়ের উদযাপনে বাজি পোড়ানো হয়েছে। আচ্ছা ওরা ক্রিকেটের জয় উদযাপিত করছিল। তাহলে দীপাবলি আতশবাজি পোড়ানোয় কি ক্ষতি? দ্বিচারিতা কেন, সব জ্ঞান দীপাবলিতেই মনে পড়ে।''      



 


রবিবার দুবাইয়ে টি-২০ বিশ্বকাপের প্রথম ম্যাচেই বিরাটদের ১০ উইকেটে পর্যুদস্ত করেছে বাবরবাহিনী। সেই সঙ্গে বিশ্বকাপে এই প্রথম ভারতকে হারাল পাকিস্তান। প্রথমে ব্যাট করে টিম ইন্ডিয়া ৭ উইকেট হারিয়ে তোলে ১৫১। ১৩ বল বাকি থাকতেই বিনা উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যান দুই পাক ওপেনার - বাবর আজম ও মহম্মদ রিজওয়ান।


আরও পড়ুন- IPL 2022: কোন পরিকল্পনায় দল কিনলেন? জানিয়ে দিলেন RPSG-র Sanjiv Goenka


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)