জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সরকারি স্কুলের ক্লাসে বসেই মদ্যপান ছাত্রীদের। তাদের মধ্যেই একজন সেই ভিডিয়ো আবার সমাজমাধ্যমে পোস্টও করেছে। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই তোলপাড় শুরু হয়ে গেছে। স্কুল কর্তৃপক্ষ, শিক্ষকদের প্রবল সমালোচনার মুখে পড়তে হয়েছে। হাজারেরও বেশি শেয়ার হয়েছে সেই ভিডিয়ো। ছত্তিশগড়ের একটি সরকারি স্কুলের ঘটনা। ছত্তিশগড় শিক্ষা দপ্তর এই ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, বিয়ের প্রস্তাব প্রত্যাখান, মোদীর রাজ্যে এবার তরুণীকে ধর্ষণ করে খুন!


সুত্র অনুসারে, ওই ছাত্রীরা ছত্তিশগড়ের মাস্তুরী এলাকার ভাটচৌড়া গ্রামের একটি সরকারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের। গত ২৯ জুলাই ছাত্রীরা তাদের এক সহপাঠীর জন্মদিন পালন করছিল, সেখানেই এই মদ্যপান করার অভিযোগ উঠেছে। ওদের মধ্যেই একজন ভিডিয়ো করে সমাজমাধ্যমে সেই ভিডিয়ো পোস্ট করে। বিলাসপুরের জেলা শিক্ষা আধিকারিক (District Education Officer) টিআর সাহু জানান, ঘটনার তদন্তের জন্য তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটি সোমবার ছাত্রছাত্রী ও শিক্ষকদের বয়ান রেকর্ড করেছে। তদন্তের বয়ানে ছাত্রীরা জানিয়েছে, তারা শুধু মজা করার জন্যই ক্যামেরার সামনে বিয়ারের বোতল ধরেছিল। তারা স্কুলে মদ্যপান করেনি।  


আরও পড়ুন, সেনাবাহিনীতেও নেই ছাড়! 'উইং কমান্ডার আমার মুখে জোর করে...', বিস্ফোরক অভিযোগ বায়ুসেনা অফিসারের...


শিক্ষা আধিকারিক জানিয়েছেন, "এই ধরনের ঘটনা যাতে আর না ঘটে তা নিশ্চিত করতে স্কুল প্রধানের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। পাশাপাশি, অভিযুক্ত ছাত্রীদের অভিভাবকদের নোটিশ পাঠানো হয়েছে।" যদিও এখনও পর্যন্ত ওই ছাত্রীদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়নি স্কুল কর্তৃপক্ষ।  



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram)