জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৫ বছরের নাবালিকাকে ধর্ষণ ও শ্বাসরোধ করে খুন! হাড়হিম করা ঘটনা গোয়ার ভাসকোতে। এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে সন্দেহভাজন ১৫ থেকে ২০ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে গোয়া পুলিস। এই ১৫ থেকে ২০ জন ঘটনাস্থলে উপস্থিত ছিল বলে মনে করছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দক্ষিণ গোয়ার পুলিস সুপার সুনীতা সাওয়ান্ত জানিয়েছেন,"ওই নাবালিকার নিথর দেহ পুলিস উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। ময়নাতদন্তের রিপোর্টে নিশ্চিত করে উল্লেখ করা হয়েছে যে, ওই নাবালিকাকে যৌন নির্যাতন করা হয়েছিল। তারপর তাকে শ্বাসরোধ করে খুন করা হয়। দক্ষিণ গোয়ার ভাসকোয় একটি নির্মীয়মাণ বহুতলে ঘটনাটি ঘটে। ওই নির্মীয়মাণ বহুতলে কর্মরত ১৫ থেকে ২০ জন শ্রমিককে আটক করে তাই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৩০২ ধারায়, পকসো আইনে অভিযোগ দায়ের করা হয়েছে।” 


পর্যটকদের অন্যতম আকর্ষণ গোয়া রাজ্যে এমন জঘন্য অপরাধের ঘটনা এই প্রথম নয়। মাত্র এক মাস আগে, উত্তর গোয়ায় ঠিক এমনই একটি ঘটনা ঘটে। ৬ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ ওঠে রাশিয়ান এক নাগরিকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটে উত্তর গোয়ার আরম্বোল গ্রামে। ওই শিশু একটি ক্যাম্পে গিয়েছিল। সেখানেই এই ঘটনা। ক্যাম্প থেকে ফিরে বাবা-মাকে ঘটনার কথা জানায় ওই শিশু। এরপর ১৬ ফেব্রুয়ারি অভিযোগ দায়ের হয়। কিন্তু ততক্ষণে অপরাধী দেশ ছেড়ে পালিয়ে গিয়েছে।


আরও পড়ুন, UP Shocker: ১০ বছরের মেয়েকে ধর্ষণ মায়ের প্রেমিকের! জেনেও চুপ মা, দেখাত ভয়ও...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)