UP Shocker: ১০ বছরের মেয়েকে ধর্ষণ মায়ের প্রেমিকের! জেনেও চুপ মা, দেখাত ভয়ও...

UP shocker: উত্তরপ্রদেশের গাজিয়াবাদে নিজের মায়ের পুরুষ বন্ধু ১০ বছরের নাবালিকাকে নির্যাতন ও ধর্ষণ করে। পুলিস জানিয়েছে, ইতোমধ্যে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। 

Updated By: Apr 12, 2024, 10:40 AM IST
UP Shocker: ১০ বছরের মেয়েকে ধর্ষণ মায়ের প্রেমিকের! জেনেও চুপ মা, দেখাত ভয়ও...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের ধর্ষণের অভিযোগ উত্তরপ্রদেশে। জানা গিয়েছে, উত্তরপ্রদেশের গাজিয়াবাদে নিজের মায়ের পুরুষ বন্ধু ১০ বছরের নাবালিকাকে নির্যাতন ও ধর্ষণ করে। পুলিস জানিয়েছে, ইতোমধ্যে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। 

নির্যাতিতা ২০ জানুয়ারি ভয়ে বাড়ি ছেড়ে পালিয়ে যায়। তাঁকে দিল্লির রাস্তায় ঘোরাফেরা করতে দেখা গিয়েছিল। জানা গিয়েছে, দিল্লি পুলিসের কাছে হস্তান্তর করা হয়েছিল। দিল্লি পুলিস ওই নাবালিকার দায়িত্ব শিশু কল্যাণ কমিটিকে দিয়েছিল। নাবালিকার মেডিক্যাল টেস্টে জানা গিয়েছে যে তাঁকে ধর্ষণ করা হয়েছে।

আরও পড়ুন: OMG: ল্যাম্পপোস্টে উঠে গৃহবধূর দাবি, 'বর-বয়ফ্রেন্ডকে নিয়ে এক বাড়িতে এক ছাদের তলায় থাকব...'

নির্যাতিতা পুলিস কর্মকর্তাদের বলেছেন যে তাঁর বাবা চার বছর আগে মারা যায়। সে এবং তাঁর ১৩ বছর বয়সী দাদা তখন থেকে ঠাকুরদা-ঠাকুমার সঙ্গে থাকত। গত বছর, তাঁর মা তাঁদেরকে গাজিয়াবাদের বাড়িতে নিয়ে আসে। সেখানেই তাঁর মায়ের এক বন্ধু আসত। সেই ব্যক্তি তাঁকে একাধিকবার যৌন নির্যাতন করেন। শুধু তাই নয়, সেই ব্যক্তি তাঁর ১৩ বছর বয়সী দাদাকেও যৌন নির্যাতন করেছিল। নির্যাতনের কারণে তাঁর দাদা বাড়ি ছেড়ে চলে যায়।

নির্যাতিত নাবালিকা জানায় যে, বাবার মৃত্যুর পর তাঁর মা দেহব্যবসার সঙ্গে যুক্ত। শুধু তাই নয় তাঁর মা ভবিষ্যতে তাঁকে এই ব্যবসায় ঠেলে দিতে চেয়েছিল। সেই কথা জানতে পেরেই সে বাড়ি ছেড়ে চলে যায়। 

আরও পড়ুন: Haryana Accident: মাতাল হয়ে স্টিয়ারিংয়ে চালক, নিয়ন্ত্রণহীন স্কুলবাস উলটে মর্মান্তিক মৃত্যু ৬ শিশুর!

সহকারী পুলিস কমিশনার ভাস্কর শর্মা বলেছেন, 'নাবালিকা অভিযুক্ত নাম রাজু বলেছে। ২০ জানুয়ারি নিখোঁজ হওয়ার পরেও তাঁর মা কোনও অভিযোগ দায়ের করেননি। নির্যাতিতা জানিয়েছেন তাঁর মা এবং রাজু এই অপরাধটিকে ধামাচাপা দেওয়ার জন্য তাঁকে নির্যাতন করত। তাঁর মুখ বন্ধ রাখার জন্য প্লাস ব্যবহার করে তাঁকে হুমকি দিত। নাবালিকার মা সহ ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।'

তিনি আরও বলেন, 'প্রাথমিকভাবে দিল্লি পুলিস জানুয়ারিতে এবং তারপরে ৯ এপ্রিল লোনি বর্ডার থানায় একটি মামলা নথিভুক্ত করেছিল। নাবালিকা অভিযুক্তের ভয়ে তটস্থ ছিল। সে প্রথম বলেছিল যে তাঁর সৎ বাবা তাঁকে নির্যাতন করেছে।'

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.