সংবাদ সংস্থা: এক গাল হাসিতেই সবার মন জয় করে ফেলল কোলের শিশু। তবে, সে কোল মায়ের নয়, পুলিসের। উর্দিধারী পুলিসের কোল। এক রত্তির মনভোলানো হাসিতে পুলিসও কি গম্ভীর থাকতে পারে! হায়দরাবাদের আইপিএস অফিসার সঞ্জয় কুমার তো তাকে কোলে নিয়ে অনাবিল আনন্দে ডুব দিলেন। সেই হাসির রেশে থানার বাকি পুলিস অফিসাররাও বাদ নেই। এমন আনন্দের ফ্রেম সোশ্যাল মিডিয়ায় আজ হট কেক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কিছুক্ষণ আগেই কিন্তু থানার পরিবেশ ছিল থমথমে। শিশুটির মা হুমেরা বেগম নিজের সন্তান চুরি গিয়েছে বলে অভিযোগ দায়ের করেছিলেন। রাতে নামপালির ফুটপাথে শুয়ে থাকার সময় কোল থেকেই চুরি যায় শিশুটি। অভিযোগ পাওয়া মাত্রই তদন্তে নামে পুলিস। চিরুনি তল্লাসি চালিয়ে মাত্র ১৫ ঘণ্টার মধ্যেই উদ্ধার করা হয় শিশুটিকে। গ্রেফতার করা হয় মহম্মদ মুস্তাক (৪২) এবং মহম্মদ ইউসুফ (২৫) নামে দুই অপহরণকারীকে। অভিযুক্তরা নিজের মুখে স্বীকারও করে নেয় ওই রাতে মায়ের কোল থেকে শিশুটিকে চুরি করে তারা।


আরও পড়ুন- ঝড়ো হাওয়ায় বিপত্তি, ৬০০ যাত্রী নিয়ে কাঁপতে শুরু করল বিমান, তারপর..


শিশুটিকে উদ্ধার করে যেন থানার সব পুলিসকর্মী হাঁফ ছেড়ে বাঁচে। ইন্সপেক্টর সঞ্জয় কুমার বলেন, “আমাদের এই অভিযানের সবচেয়ে বড় পাওনা, শিশুর হাসি আর আনন্দে মায়ের চোখে জল । যখন আমরা উদ্ধার  করেছিলাম, শিশুটি কাঁদছিল। এমনকী তার মায়ের কোলে ফিরিয়ে দিতেও শিশুর কান্না থামেনি। কিন্তু যখন আমি কোলে নিই, হঠাত্ কান্না থেমে যায়। ঠোঁটের কোণে হাসির ঝিলিক। সত্যি বলছি এমন হাসি আমি কোনও দিন দেখিনি।”


 



 


আরও পড়ুন- বিয়ের আসরেই কনের পরকীয়ায় দৃশ্য ফাঁস করলেন পাত্র! ভাইরাল ভিডিও


শিশুর এই অনাবিল হাসি আজ সোশ্যাল মিডিয়ায় বাঁধ ভেঙেছে। এমন হাসির রহস্য খুঁজতেও নেমে পড়েছে কেউ কেউ। অনেকেই বলছেন, আসলে হাসি দিয়েই পুলিসকে ধন্যবাদ জানাচ্ছে শিশুটি।