নিজস্ব প্রতিবেদন: ইয়েদুরাপ্পা সরকারকে কোনওভাবেই সমর্থন করবে না জেডিএস। কর্ণাটকে রাজনৈতিক মহলের জল্পনা উড়িয়ে দিলেন কুমারস্বামী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-প্রতিবাদের নামে মানুষের সঙ্গে প্রতারণা করছেন বুদ্ধিজীবীদের একাংশ, বিস্ফোরক বিদায়ী রাজ্যপাল


কংগ্রেসের সঙ্গে সম্পর্ক বরাবরই ভালো ছিল না। তাদের কলকাঠিতেই রাজপাট শেষ হয়েছে কুমারস্বামীর। এবার বিভিন্ন ধরনের জল্পনা তৈরি হচ্ছে রাজনৈতিক মহলে। আর সেই জল্পনা তৈরি হল জেডিএসের এক বিধায়কের মন্তব্যেই। শুক্রবার জেডিএস বিধায়ক জি টি দেবগৌড়া মন্তব্য করেন, দলের কয়েকজন বিধায়ক ইয়েদুরাপ্পাকে বাইরে থেকে সমর্থন করার কথা বলছেন। ওই কথা উঠেছে দলের বৈঠকেই।   



এনিয়ে কুমারস্বামী বলেন, জেডিএস বিজেপিকে বাইরে থেকে সমর্থন করছে এমন একটা জল্পনা বাজারে ভাসছে। এসব কথা ভিত্তিহীন। এনিয়ে সতর্ক থাকা উচিত দলের বিধায়কদের। জনসেবা করে ফের ক্ষমতায় ফিরব। সাধারণ মানুষের জন্য আমাদের লড়াই চলবে।



প্রাক্তন মুখ্যমন্ত্রী আরও বলেন, বিরোধী দল হিসেবে গঠনমূলক ভূমিকা পালন করবে জেডিএস। যা বিরোধিতা করার বিষয় তা বিরোধিতা করব। ইয়েদুরাপ্পা যদি ভালো কিছু করেন তাহলে তাকে সমর্থন করব।


আরও পড়ুন-রাজ্যপালের মন্তব্য স্ববিরোধী ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত, প্রতিক্রিয়া তৃণমূলের


কী বলেছিলেন জিটি দেবগৌড়া? শনিবার দলের বিধায়কদের বৈঠক শেষ দেবগৌড়া বলেন, দলের ভবিষ্যত পরিকল্পনা কী হবে তা নিয়ে কথা হল। কেউ বলছেন বিরোধী হিসেবে আমাদের ইতিবাচক ভূমিকা পালন করতে হবে। আবার অনেকে বলছেন আমাদের উচিত বিজেপিকে বাইরে থেকে সমর্থন করা।