জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: খারাপ আবহাওয়ায় ভেঙ্গে পড়ল কপ্টার। প্রবল বৃষ্টি ও ঝোড়ো হাওয়ার দরুন হেলিকপ্টারটি পুনের একটি গ্রামে ভেঙ্গে পড়ে। কপ্টারটিতে মোট ৪ জন যাত্রী ছিলেন। অল্পবিস্তর আহত হলেও তারা সবাই অক্ষত রয়েছে। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-'আরজি কর করে দেব', স্কুলছাত্রীদের হুমকি অটোচালকের! ভয়ংকর...


হেলিকপ্টারটি জুহু থেকে টেক অফ করে। জুহু থেকে সেটি যাচ্ছিল হায়দরাবাদ। পথে সেটি পুনের পওদ এলাকায় ভেঙে পড়ে। দুর্ঘটনাগ্রস্থ কপ্টারের ক্যাপ্টেন আনন্দ আহত হয়েছেন তাঁকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। চপারটি যে কোম্পানি চালাচ্ছিল সেটির নাম গ্লোবার ভার্মা হেলিকর্প।


সংবাদ সংস্থা পিটিআইয়ের তরফে বলা হয়েছে, হেলিকপ্টারের আহত ক্যাপ্টেনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  বাকী ৩ যাত্রী অক্ষতই রয়েছেন। কীভাবে ওই দুর্ঘটনা ঘটল তা এখনও স্পষ্ট নয়।


উল্লেখ্য, গত মে মাসে শিবসেনা নেতা সুষমা আধারেকে নিয়ে উড়েছিল একটি হেলিকপ্টার। ল্যান্ড করার সময়ে সেটি দুর্ঘটনার কবলে পড়ে যায়। কপ্টারের পাইলট লাফিয়ে বেঁচে যান। এখন পুনে ও সাতারায় প্রবল বৃষ্টি হচ্ছে। ওই দুই জায়গায় প্রবল বৃষ্টির পূর্বাভাস দিয়ে কমলা সতর্কতা জারি করেছে আবহাওয়া দফতর। আগামী ৪৮ ঘণ্টা মহারাষ্ট্রের বিভিন্ন জায়গায় ভারী বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে আবহাওয়া দফতরের তরফে।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)