R G Kar | Maharashtra Incident| Viral Video: 'আরজি কর করে দেব', স্কুলছাত্রীদের হুমকি অটোচালকের! ভয়ংকর...

Auto Driver threatens Jo Kolkata Mein Hua Waisa Hi Tumhare Saath Karunga: কথা কাটাকাটির সময়ই অটোচালক হুমকি দেয়। জানা গিয়েছে, ওই অটোচালক মদ্যপ অবস্থায় ছিল। 

Updated By: Aug 24, 2024, 04:53 PM IST
R G Kar | Maharashtra Incident| Viral Video: 'আরজি কর করে দেব', স্কুলছাত্রীদের হুমকি অটোচালকের! ভয়ংকর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: "কলকাতায় মেয়েটির সঙ্গে যা ঘটেছে, তোমাদের সঙ্গে আমিও তাই করব!" আরজি করের চিকিত্‍সক-পড়ুয়াকে ধর্ষণ-খুনের ঘটনার প্রসঙ্গ টেনে ২ স্কুলছাত্রীকে হুমকি অটোচালকের। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। তারপর স্থানীয়রা ওই অটোচালককে ধরে ফেলে। বেধড়ক মারধর করে। 

অটোয় বসা নিয়ে ২ স্কুলছাত্রীর সঙ্গে কথা কাটাকাটির সময় 'আরজি কর করে দেব' বলে হুমকি দেয় ওই অটোচালক। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নাগপুরে। এরপরই ওই ২ স্কুলছাত্রী জোর করে অটোটি থামায়। চিত্‍কার চেঁচামেচি জুড়ে দেয়। তাদের চিত্‍কারে স্থানীয় লোকজন জড়ো হয়ে যায়। তারপর তাঁরা ওই অটোচালককে অটো থেকে টেনে নামিয়ে বেধড়ক মারধর করতে শুরু করেন। ওই অটোচালককে চড় মারতে দেখা যায় স্কুলছাত্রীকেও।

জানা গিয়েছে, ওই দুই স্কুলছাত্রী অটোর পিছনের সিটে বসে কথা বলছিল। তখন ওই অটোচালক তাদের জোরে কথা বলতে বারণ করে। সেই নিয়েই শুরু হয় কথা কাটাকাটি। তখনই ওই অটোচালক হুমকি দেয়, "কলকাতায় মেয়েটির সঙ্গে যা ঘটেছে, তোমাদের সঙ্গে আমিও তাই করব!" একথা শোনার পরই ওই ২ স্কুলছাত্রী জোর করে অটো থামিয়ে নেমে পড়ে। জানা গিয়েছে, ওই অটোচালক মদ্যপ অবস্থায় ছিল। 

ইতিমধ্যেই এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সবাই এই ঘটনার নিন্দায় সরব হয়েছে। সেইসঙ্গে মেয়েদের নিরাপত্তা ইস্যুতে ফের আতঙ্ক, আশঙ্কা ঘিরে ধরে সবাইকে। নাগপুরের পারদি থানার কাছে ঘটনাটি ঘটে। ভিডিয়ো ভাইরাল হওয়ার পরই তা পুলিসের নজরে আসে। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। অভিযুক্ত অটোচালকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও আশ্বাস দিয়েছে পুলিস। 

প্রসঙ্গত, আরজি করের চিকিত্‍সক-পড়ুয়ার ধর্ষণ-খুনের প্রতিবাদে উত্তাল সারা রাজ্য। বিচারের দাবিতে সোচ্চার মানুষ। এমনকি প্রতিবাদের ঢেউ আছড়ে পড়েছে রাজ্যের গন্ডি ছাড়িয়ে সারা দেশে, দেশের সীমানা ছাড়িয়ে বিদেশেও। সবাই দোষীদের ফাঁসি চান। নারী নিরাপত্তার দাবিতে সরব সবাই। এরমধ্যেই সামনে এল আরও একটি জঘন্য ঘটনা।

আরও পড়ুন, Medical College Calcutta: তৃতীয় বর্ষের ছাত্রীকে হুমকি! আরজি কর-কাণ্ডের মধ্যেই সামনে এল কলকাতা মেডিক্যালের এই ঘটনা...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.