জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এ যেন কোনও সত্যি ঘটনা নয়, ঠিক যেন কোনও সিনেমার প্লট! ভারতীয় বায়ুসেনার ফ্লাইট লেফটেন্যান্ট স্বামীর আত্মহত্যার খবর পেয়ে আত্মহত্যা করলেন ভারতীয় সেনার ক্যাপ্টেন স্ত্রী। আবার সুইসাইড নোটে জানিয়ে গেলেন তার প্রেম মধুর শেষ ইচ্ছের কথা। সেনা আধিকারিক দম্পতির জোড়া আত্মহত্যার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল দিল্লি ও আগ্রায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Bomb Threat in Indian Planes: তিন দিনে ১৯ বোমাতঙ্ক, একের পর এক বিমানের জরুরি অবতরণ! বড় নাশকতা আসন্ন?


ওই সেনা আধিকারিক দম্পতির একজনের নাম দিনদয়াল দীপ এবং আরেকজন রেনু তানওয়ার। কর্মসূত্রে দুজনেই আলাদা জায়গায় থাকতেন। দিনদয়াল থাকতেন আগ্রায়, অন্যদিকে রেনু থাকতেন দিল্লিতে। মঙ্গলবার সকালে দিল্লিতে সেনা আধিকারিকদের আবাসন থেকে রেনুর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিস। দিল্লি পুলিস জানিয়েছে যে সম্ভবত ১৪ এবং ১৫ অক্টোবরের মাঝরাতে ঘটনাটি ঘটেছে। দীপের মৃতদেহ এয়ার ফোর্স স্টেশনে তার আবাসিক কোয়ার্টারে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। কীভাবে তাঁর মৃত্যু হয়েছে, তা ঘিরে ধোঁয়াশায় রয়েছে পুলিসও। জানা যায়, তার মৃত্যুর একদিন আগেও তিনি ডিনারের সময় তার সহকর্মীদের সঙ্গে স্বাভাবিকভাবেই কথা বলেন। 


আরও পড়ুন- Supreme Court: '১৯৭১ অবধি ভারতে আসা বাংলাদেশিদের নাগরিকত্ব বৈধ', বড় রায় সুপ্রিম কোর্টের!


পুলিস সূত্রের খবর, আত্মহত্যার আগে আগ্রায় স্বামীর মৃত্যুর খবর জানতে পারেন রেনু। এরপর মানসিকভাবে ভেঙে পড়েন তিনি এবং তারপরেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। নিজের শেষ ইচ্ছের কথা লিখে একটি সুইসাইড নোটও রেখে গিয়েছেন তিনি। লিখেছেন  'আমাদের হাতে হাত রেখে দাহ করা হোক'। রেনুর ইচ্ছে, তাঁর ও দিনদয়ালের শেষকৃত্য একসঙ্গে সম্পন্ন করা হোক। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)