নিজস্ব প্রতিবেদন: বোমা ফাটিয়েছিল কংগ্রেস সেবাদলের একটি পুস্তিকা। পাল্টা দিলেন অখিল ভারতীয় হিন্দু মহাসভার প্রেসিডেন্ট স্বামী চক্রপাণি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সেবাদলের পুস্তিকায় দাবি করা হয়, হিন্দু মহাসভার সহ প্রতিষ্ঠাতা বিনায়ক দামোদর সাভারকর ও মহাত্মা গান্ধীর হত্যাকারী নাথুরাম গডসের মধ্যে শারীরিক সম্পর্ক ছিল।  পাল্টা চক্রপাণিও দাবি করেছেন, রাহুল গান্ধীও সমকামী বলে শুনেছি।


আরও পড়ুন-NRC নয়, চাই NRB, CAA নয়, চাই BAA, দাবিতে আন্দোলনে নামছে বাম ছাত্র-যুবরা 


চক্রপাণি বলেন, হিন্দু মহাসভার প্রেসিডেন্ট সাভারকারজি সম্পর্কে অত্যন্ত বিরক্তিকর দাবি করা হচ্ছে। আমরাও শুনেছি রাহুল গান্ধী সমকামী।



উল্লেখ্য, কংগ্রেস সেবাদল ভোপালে দলের কর্মীদের একটি প্রশিক্ষণ শিবিরের আয়োজন করেছে। সেখানে সাভারকারের ওপরে তৈরি একটি পুস্তিকা বিতরণ করা হচ্ছে বলে অভিযোগ। ওই পুস্তিকার শীর্ষক কতটা সাহসী ছিলেন সাভারকর! সেখানেই নাকি দাবি করা হয়েছে, সাভারকর ও গডসের মধ্যে শারীরিক সম্পর্ক ছিল। আরও দাবি করা হয়েছে, দেশের সংখ্যালঘু মহিলাদের ধর্ষণ করার ব্যপারে হিন্দুদের উত্সাহ দিতেন সাভারকর।


কংগ্রেসকে নিশানা করেন বিজেপির মুখপাত্র রজনীশ আগরওয়াল। তিনি বলেন, সাভারকরকে মুসলিম বিরোধী হিসেবে দেখাতে চায় কংগ্রেস। একজন দেশভক্ত ছিলেন সাভারকর। একজন দেশভক্তের চরিত্রহনন করছে কংগ্রেস।


আরও পড়ুন-কলকাতায় ১০ গ্রাম সোনার দাম ছুঁল ৪১ হাজার টাকা!


এদিকে, সেবাদলের জাতীয় সভাপতি লালজি দেশাই এ ব্যাপারে এএনআইকে বলেন, যিনি পুস্তিকায় ওইসব কথা লিখেছেন তিনি হাতে প্রমাণ নিয়েই তা লিখেছেন।  তবে সেটা বড় কোনও বিষয় নয়। বর্তমানে আমাদের দেশে যে কেউ নিজের পছন্দ মতো যৌন সঙ্গী বেছে নিতে পারেন।


কংগ্রেসের বিরুদ্ধে ওঠা অভিযোগের পর মুখ খুলেছেন শিবসেনা নেতা সঞ্জয় রাউতও। সংবাদমাধ্যমে তিনি বলেন, অনেক বড় মাপের মানুষ ছিলেন সাভারকর। ভবিষ্যতেও বড় মানুষ থাকবেন। দেশের একটা অংশ তাঁর নামে কুত্সা রটানোর চেষ্টা করে চলেছে।  এটা তাদের নোংরা মনোভাবের প্রতিফলন।